শনিবার, ১৮ মে ২০২৪, ১০:৪০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :

মাদক-ধর্ষণ ও বাল্যবিয়ের বিরুদ্ধে  বীরগঞ্জে  শিক্ষার্থীদের শপথ

রিপোটারের নাম
  • আপডেট সময় : মঙ্গলবার, ২৫ অক্টোবর, ২০২২
  • ১৩৪ বার পঠিত

বীরগঞ্জ (দিনাজপুর) থেকে মো: তোফাজ্জল হোসেন।-দিনাজপুরের বীরগঞ্জ উপজেলার তিনশতাধিক শিক্ষার্থী মাদক, ধর্ষণ ও বাল্যবিয়ের বিরুদ্ধে শপথ নিয়েছে।এ সময় শিক্ষার্থীরা সব ধরনের সামাজিক অনাচারের বিরুদ্ধে লালকার্ড প্রদর্শন এবং দেশপ্রেম ও সত্যবাদিতার প্রতি সবুজকার্ড প্রদর্শন করে।
২৫ অক্টোবর/২২ খ্রি: মঙ্গলবার উপজেলার মাটিয়াকুড়া উচ্চ বিদ্যালয়ে লাল সবুজ উন্নয়ন সংঘের বীরগঞ্জ উপজেলা শাখার উদ্যোগে এ শপথ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। সংগঠনটির প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় সভাপতি কাওসার আলম সোহেলের পরিচালনায় ও বিদ্যালয়টির প্রধানশিক্ষক মিজানুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সাবেকসংসদ সদস্য মো.আমিনুলইসলাম। বিশেষঅতিথির বক্তব্য রাখেন মোহনপুর ইউনিয়নের আওয়ামীলীগের সাবেক সভাপতি তাইজুল ইসলাম, সাধারন সম্পাদক মো. মাকসুদুজ্জামান সাজু, থানার এসআই স্বপ্নন পাল কুমার, উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মারুফ হাসান রনি ৪৮তম জেলা হিসাবে শিক্ষার্থীদের শপথ পাঠ করান সংগঠনের প্রতিষ্ঠাতা ও সভাপতি কাওসার আলম।
শিক্ষার্থীদের নিয়মিত পড়াশোনা করে নিজকে যোগ্য নাগরিক হিসেবে গড়ে তুলতে এবং ছেলেরা ২১ ও মেয়েরা ১৮ বছর বয়সের পূর্বে বিবাহ বন্ধনে আবদ্ধ না হতে শপথে অনুরোধ জানান । তার এমন উদ্যোগকে সাধুবাদ জানাচ্ছে দেশের বিভিন্ন জেলার মানুষ। তার কন্ঠের সাথে কন্ঠ মিলিয়ে শপথ করছে হাজার হাজার শিক্ষার্থী। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন লাল সবুজ উন্নয়ন সংঘের উপজেলা সভাপতি তোফাজ্জল হোসেন,সহ- সভাপতি আবু বক্কও সিদ্দিক, সাধারণ সম্পাদক ফরহাদ হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক তানভীর হোসেন,সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলাম, সহসাংগঠনিক সম্পাদক মাসুদ হাসান, অর্থ সম্পাদক আদিল মাহমুদ, দপ্তর সম্পাদক তপুরায়, শিক্ষা বিষয়ক সম্পাদক সোনিয়া আক্তার, সহনারী ও শিশু উন্নয়ন সম্পাদক যুথী রাণী রায়, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক সিমারায়, সদস্য হুমায়ুন আহমেদ, সেলিম, রায়হান, শামীম।

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com