বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৯:৪১ অপরাহ্ন

রংপুরে অঞ্জলিকার আয়োজনে কবিতা পাঠের আসর নবান্ন উৎসব

রিপোটারের নাম
  • আপডেট সময় : শুক্রবার, ১৭ নভেম্বর, ২০২৩
  • ১৭৩ বার পঠিত

বজ্রকথা প্রতিনিধি।–১৬ নভেম্বর/২৩খ্রি: বৃহস্পতিবার রংপুর পাবলিক লাইব্রেরী হলে অঞ্জলিকা সাহিত্যপত্রের আয়োজনে হেমন্তে কবিতা পাঠের আসর ‘নবান্ন উৎসব” অনুষ্ঠিত হয়েছে।

এদিন অপরাহ্নে  অঞ্জলিকা সাহিত্যপত্র রংপুর এর প্রতিষ্ঠাতা সভাপতি বিশিষ্ঠ সমাজ সেবক কবি দিলরুবা শাহাদৎ এর সভাপতিত্বে ও বিশিষ্ঠ সাংবাদিক , কবি মাহবুব আলম এর সঞ্চালনায় অনুষ্ঠিত এই আসরে ছড়া, কথা, কবিতা ও গানের আয়োজন ছিল।

এ অনুষ্ঠানে অতিথি হিসেবে আলোচনা করেন  বজ্রকথা সংবাদপত্রের সম্পাদক কবি সুলতান আহমেদ সোনা, বিশিষ্ঠ কবি যোসেফ আক্তার, সাহিদা মিলকি, তৌহিদা খাতুন,গীতিকবি এসএম আব্দুর রহিম।

আসরে সংগীত পরিবেশন করেন, বাংলাদেশ বেতার রংপুর কেন্দ্রের বিশিষ্ঠ সঙ্গীত শিল্পী রওশন আরা সোহেলী ,সওদা খানম মিনু।

হেমন্ত ও নবান্ন উৎসবের উপর স্বরচিত কবিতা পাঠ করেন, কবি খন্দকার মাহফুজার রহমান, সাহিনা সুলতানা,আব্দুল কুদদ্দুস,বজলুর রশিদ, হাসনাইন রাব্বী, সোহব দুলাল, জাকির আহমেদ, পারভীন আকতার, কামরুন লায়লা জেসি, এস এম শহিদুল আলম, তৈয়বুর রহমান বাবু, দিনাজী সিরাজ, এহ্সানুল হক সুমন, বাদল রহমান,সুফি জাহিদ হোসেন প্রমুখ কবিগণ।

অনুষ্ঠানের সভাপতি কবি দিলরুবা শাহাদৎ এদিন তার কবিতা পাঠ করেন এবং অঞ্জালিকার আয়োজন নবান্ন উৎসবে অংশ গ্রহন করায় সকল, কবি, সাহিত্যিক, আলোচক ও শিল্পীদের শুভেচ্ছা জানিয়ে আয়োজনের সমাপ্তি ঘোষণা করেন। ছবি-তৌহিদ মারজু

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com