রবিবার, ১৯ মে ২০২৪, ০২:৫৩ অপরাহ্ন

রংপুরে আগুনে দগ্ধ নারীর মৃত্যু

রিপোটারের নাম
  • আপডেট সময় : শনিবার, ৮ জানুয়ারী, ২০২২
  • ১১৭ বার পঠিত

রংপুর প্রতিনিধি।- রংপুরে শীতে আগুন পোহাতে গিয়ে দগ্ধ হয়ে চিকিৎসাধীন থাকা আর এক নারীর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার সকালে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়েছে। এনিয়ে ৩জন নারীর মৃত্যু হয়েছে।

ওই নারীর নাম শামসুন্নাহার বেগম (৫৫)। তিনি রংপুরের মিঠাপুকুর উপজেলার সন্তোসপুর গ্রামের বাসিন্দা। গত শনিবার সকালে বাড়িতে চুলায় আগুন পোহাতে গিয়ে অসাবধানতাবশত দগ্ধ হন তিনি। শরীরে ৬০ শতাংশ দগ্ধতা নিয়ে বৃহস্পতিবার ভোরে তিনি মারা যান বলে জানান তার মেয়ে রাজিয়া সুলতানা। এর আগে গত সোম ও মঙ্গলবার দিনাজপুরের ফুলবাড়ি উপজেলার আশা রানী রায় এবং দিনাজপুরের ৮৫ বছরের বৃদ্ধা তারামনি রায়ের মৃত্যু হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন হাসপাতালের বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইউনিটের সহকারী অধ্যাপক ডা. এম এ হামিদ পলাশ। তিনি বলেন, শীত নিবারণ করতে গিয়ে খড়কুটোর আগুনে দগ্ধ হয়েছিলেন তারা। মারাত্মকভাবে ক্ষতিগ্রস্ত হওয়ায় তাদের আর বাঁচানো যায়নি।

বর্তমানে হাসপাতালের বার্ন ইউনিটে ২২ জন দগ্ধ রোগী চিকিৎসাধীন রয়েছেন। এর মধ্যে সবশেষ গত পাঁচ দিনে ভর্তি হয়েছেন ১৩ জন। চিকিৎসাধীন দগ্ধ রোগীদের মধ্যে এক বৃদ্ধাসহ আরো তিনজনের অবস্থা আশঙ্কাজনক।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com