শনিবার, ১৮ মে ২০২৪, ০৭:০১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :

রংপুরে  চাচা শ্বশুর গ্রেফতার কারণ আছে

রিপোটারের নাম
  • আপডেট সময় : বুধবার, ১০ মে, ২০২৩
  • ১৪৯ বার পঠিত

রংপুর  থেকে বজ্রকথা প্রতিনিধি।- রংপুরের কাউনিয়া উপজেলার পল্লীতে ভাতিজা বৌকে ধর্ষণ চেষ্টার অভিযোগের মামলায় চাচা শ্বশুড় ফারুক হোসেনকে (৪৫) গ্রেফতার করেছে পুলিশ।

১০ মে বুধবার সকালে তাকে মামলায় গ্রেফতার দেখিয়ে রংপুর আদালতে পাঠানো হয়। ফারুক হোসেন উপজেলার শহীদবাগ ইউনিয়নের বল্লভবিষু গ্রামের মৃত জাফর উদ্দিনের ছেলে।
স্থানীয়রা ও পুলিশ সূত্রে জানা গেছে, মঙ্গলবার বিকেলে বল্লভবিষু গ্রামে ওই নারী (২৮) পালিত গরুর খাদ্যের জন্য বাড়ীর পাশে ফারুকের ভুট্টা খেতে ভুট্টার পাতা তুলছিল। ওই নারী ফারুকের প্রতিবেশী ভাতিজা বৌ। ভুট্টার পাতা তোলার সময় ফারুক খেতের ভেতরে প্রবেশ করে ওই নারীর স্পর্শকাতর স্থানে স্পর্শ করে েএবং  ওই নারীকে জোড় র্পূবক ধর্ষনের চেষ্ঠা করে। তখন ওই নারীর চিৎকারে লোকজন এগিয়ে গেলে ফারুক পালিয়ে যায়। বিষয়টি জানাজানি হলে সন্ধ্যায় স্থানীয়রা ফারুককে আটক করে। খবর পেয়ে রাতেই ঘটনান্থলে পৌছে ফারুক হেফাজতে নেয় পুলিশ ।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন কাউনিয়া থানার ওসি মোন্তাছের বিল্লাহ। তিনি বলেন, এ ঘটনায় মঙ্গলবার রাতে ওই গৃহবঁধূ বাদী হয়ে নারী শিশু নির্যাতন দমন আইনের ধারায় চাচা শ্বশুর ফারুক হোসেনকে আসামী করে মামলা করেছে। আটক ফারুককে মামলায় গ্রেফতার দেখিয়ে বুধবার রংপুর আদালতে পাঠানো হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com