মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১১:৩০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
বিজ্ঞান প্রযুক্তির মাধ্যমে শিক্ষার্থীদের উদ্যোগী করে গড়ে তুলতে হবে -হুইপ ইকবালুর রহিম এমপি পার্বতীপুর রেলওয়ে জংশনে তাঁদের কর্ম তৎপরতা বৃদ্ধি করেছে নিরাপত্তা বাহিনী খরার ঝুঁকিতে পড়েছে রংপুর অঞ্চল মোংলায় বিশ্ব ধরিত্রী দিবস পালন তীব্র গরমে ২০০ রিকশাচালককে ক্যাপ ও ছাতা দিলেন ক্রিকেটার বিথী পীরগঞ্জে জুয়াড়ীসহ গ্রেফতার- ১০ জাতীয় শিক্ষা সপ্তাহের  প্রতিযোগিতা মূলক অনুষ্ঠান  আগামী কাল থেকে  বঙ্গবন্ধু কন্যা তৃণমুল পর্যায়ে স্বাস্থ্যসেবা পৌছে দিয়েছেন -হুইপ ইকবালুর রহিম এমপি দিনাজপুরে দিনব্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনীর উদ্বোধন অনুষ্ঠিত ফুলবাড়ীতে মাই টিভির ১৫ বর্ষে পদার্পণ

রংপুরে দাদুভাইয়ের ৮৬ তম জন্মদিনে আলোচনা ও দোয়া মাহফিল

রিপোটারের নাম
  • আপডেট সময় : রবিবার, ৯ জানুয়ারী, ২০২২
  • ২১৬ বার পঠিত

রংপুর প্রতিনিধি।- রংপুরে প্রয়াত শিশু সাহিত্যিক, প্রখ্যাত ছড়াকার, ছড়া সংসদ রংপুরের প্রধান উপদেষ্টা প্রয়াত রফিকুল হক দাদুভাইয়ের ৮৬ তম জন্মদিন উপলক্ষে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার সন্ধ্যায় অভিযাত্রিক কার্যালয়ে ছড়া সংসদ রংপুরের উদ্যোগে এ আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। আলোচনায় প্রয়াত রফিকুল হক দাদুভাইয়ের সাহিত্যকর্ম ও বর্ণাঢ্য জীবনকর্ম নিয়ে ছড়া সংসদ রংপুর সভাপতি সাঈদ সাহেদুল ইসলাম এর সভাপতিত্বে আলোচনা করেন ছড়া সংসদ রংপুর উপদেষ্টা এসএম খলিল বাবু, সিনিয়র সহ-সভাপতি মতিয়ার রহমান, সহ-সভাপতি এটিএম মোর্শেদ, যুগ্ম সাধারণ সম্পাদক কামরুজ্জামান দিশারি, জাহিদ হোসেন, সাংগঠনিক সম্পাদক জাকির আহমদ, প্রচার সম্পাদক খালিদ সাইফুল্লাহ, দপ্তর সম্পাদক ফজলে রাব্বি, সহ-বর্হিযোগাযোগ সম্পাদক ইরশাদ জামিল, কার্যকরি সদস্য হাই হাফিজ, এস এ অপু, মনিরা পারভীন পপি প্রমুখ। সঞ্চালনা করেন ছড়া সংসদ রংপুর এর সাধারণ সম্পাদক রেজাউল করিম জীবন। জন্মদিনের আলোচনায় বাংলা একাডেমি ও শিশু একাডেমি কর্তৃক শিশু সাহিত্যে রফিকুল হক দাদুভাই এর নামে পদক প্রবর্তন ও রফিকুল হক দাদুভাইকে মরোনত্তর স্বাধীনতা পদক প্রদানের জন্য সংশ্লিষ্টগণের কাছে আহবান জানিয়েছেন বক্তারা।
আলোচনা শেষে রফিকুল হক দাদু ভাই এর ৮৬ তম জন্মদিন উপলক্ষে তার রুহের মাগফেরাত কামনা করে দোয়া মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন মাওলানা ইউসুফ আলী রাজু।

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com