বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১১:০৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
দিনাজপুরে কুকুরের কামড়ে আঙ্গুল হারালো ব্যাংকের আর্মড গার্ড, আহত ৬ পলাশবাড়ীতে ৬১ বোতল ফেন্সিডিলসহ দুই মাদক ব্যাবসায়ী গ্রেফতার রংপুরে  ই-গভর্ন্যান্স ও উদ্ভাবনী উদ্যোগ বিষয়ক কর্মশালা  পলাশবাড়ীতে তিনটি চোরাই গরু উদ্ধার গ্রেফতার- ২ ফুলবাড়ীতে তেল-গ্যাস খনিজ সম্পদ ও বিদ্যুৎ বন্দর রক্ষা জাতীয় কমিটির স্মরণসভা দিনাজপুর   উপজেলা অটোরিক্সা ও ভ্যানচালক শ্রমিক ইউনিয়নের   মে দিবস পালন জেলা প্রশাসন ও আঞ্চলিক শ্রম দপ্তর দিনাজপুর এর আয়োজনে মহান মে দিবস পালিত বড়পুকুরিয়া কয়লা খনি শ্রমিক কর্মচারী ইউনিয়নের মহান মে দিবস উদযাপন দিনাজপুরের ফুলবাড়ীতে বৃষ্টির জন্য ইস্তেসখার নামাজ অনুষ্ঠিত পার্বতীপুরে মে দিবস পালিত

রংপুর মহানগর বিএনপির ভারপ্রাপ্ত আহবায়ক মিজু ও ভারপ্রাপ্ত সচিব সালাম

রিপোটারের নাম
  • আপডেট সময় : রবিবার, ৫ নভেম্বর, ২০২৩
  • ৯৮ বার পঠিত

রংপুর থেকে প্রতিনিধি।- বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি কেন্দ্রীয় কমিটির সিদ্ধান্তে রংপুর মহানগর বিএনপির ভারপ্রাপ্ত আহবায়ক মনোনীত হয়েছেন শহিদুলই সলাম মিজু। তিনি বর্তমান কমিটির সিনিয়র যুগ্ম আহবায়ক, সাবেক সাধারণ সম্পাদক ও কারমাইকেল কলেজছাত্র সংসদের সাবেক জিএস ছিলেন। একই চিঠিতে ভারপ্রাপ্ত সদস্য সচিব হিসাবে মহানগর কমিটির সাবেক সাংগঠনিক সম্পাদক, জেলা স্বেচ্ছাসেবক দলের সাবেক আহবায়ক ও বর্তমান বিএনপির সদস্য আব্দুস সালামকে মনোনীত করা হয়।
গত শুক্রবার রাতে বিএনপির কেন্দ্রীয় দপ্তর থেকে দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব এ্যাড. রুহুল কবির রিজভী স্বাক্ষরিত এক চিঠিতে বিষয়টি নিশ্চিত করা হয়।
চিঠিতে বলা হয়, মহানগর বিএনপির আহবায়ক সামসুজ্জামান সামু গ্রেফতার হওয়ায় তার স্থলে সিনিয়র যুগ্ম আহবায়ক শহিদুল ইসলাম মিজু ভারপ্রাপ্ত আহবায়ক ও সদস্য সচিব এ্যাড. মাহফুজউন নবী ডন গ্রেফতার হওয়ার তার স্থলে সিনিয়র সদস্য আব্দুস সালাম ভারপ্রাপ্ত সদস্য সচিব হিসাবে দায়িত্ব পালন করবেন। একই সঙ্গে সংগঠনের যাবতীয় কর্মকান্ড পরিচালনা করবেন। নেতা কর্মীরা তাদের নির্দেশনা মেনে চলবেন।
এদিকে রংপুর মহানগর বিএনপির ভারপ্রাপ্ত আহবায়ক মনোনীত হয়েছেন শহিদুল ইসলাম মিজু ও ভারপ্রাপ্ত সদস্য সচিব হিসাবে আব্দুস সালামকে দায়িত্ব দেয়ায় মহানগর বিএনপিসহ যুবদল, ছাত্রদল, কৃষক দল, মহিলা দল, ওলামা দল, জাসাস, তাঁতী দল, স্বেচ্ছাসেবক দলসহ জেলা ও মহানগর বিএনপি এবং অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা অভিনন্দন জানিয়েছেন। নেতৃবৃন্দ আশাবাদ ব্যক্ত করেন তাদের নেতৃত্বে রংপুর মহানগর বিএনপি ঘুরে দাঁড়াবে। রাজ পথে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com