শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৩:০৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
রায়পুর ইউপি পরিষদে “নিরাপদ অভিবাসন ও বিদেশ ফেরতদের পুনরেকত্রীকরণ শীর্ষক” কর্মশালা অনুষ্ঠিত পীরগঞ্জে পলাতক আসামীসহ গ্রেফতার -৪ রংপুরে বৃষ্টির জন্য ইস্তিসকার নামাজ আদায় রংপুর জেলা মটর শ্রমিক ইউনিয়নের নব নির্বাচিত কমিটির শপথ গ্রহণ অনুষ্ঠিত রংপুর বিভাগে এখনো ভোটের মাঠে এমপির স্বজনরা   বৃষ্টির আশায় গাইবান্ধায় ‘সালাতুল ইসতিসকার নামাজ আদায় বিরামপুরে সমন্বিত খামার বায়োগ্যাস বিষয়ক প্রশিক্ষণের উদ্বোধন  পীরগঞ্জে কমিউনিস্ট পার্টির দ্বি- বার্ষিক সম্মেলন-২০২৪ অনুষ্ঠিত স্ত্রী হত্যা মামলার  আসামী স্বামীকে কেরানীগঞ্জ থেকে আটক রংপুর-ঢাকা মহাসড়কে ট্রাক্টরচাপায় প্রাণ গেল গৃহবধূর

লাকসামে বৃদ্ধকে হত্যার অভিযোগ, চিকিৎসকের দাবি হার্ট অ্যাটাক

রিপোটারের নাম
  • আপডেট সময় : রবিবার, ১৯ জুলাই, ২০২০
  • ৫৫৯ বার পঠিত
আরিফুর রহমান স্বপন, লাকসাম (কুমিল্লা) প্রতিনিধি।- কুমিল্লার লাকসামে মুজাহিদুল ইসলাম (৫৫) নামে এক বৃদ্ধকে পিটিয়ে হত্যার অভিযোগ করেছেন তার স্বজনরা। তবে চিকিৎসক বলছেন হার্টএটাকে মারা গেছেন ওই ব্যক্তি। আজ ১৮ জুলাই (শনিবার) বিকেলে লাকসামের একটি প্রাইভেট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ওই বৃদ্ধ মারা যান। নিহত বৃদ্ধের বাড়ি উপজেলার উত্তরদা ইউনিয়নের পোলাইয়া গ্রামে।
নিহতের স্ত্রী পারভিন আক্তার অভিযোগ করে বলেন, তার ভাসুর ইদ্রিস আলীর একটি ছাগল প্রায় তাদের গাছ গাছালি নষ্ট করে। আজ শনিবার দুপুরে ইদ্রিস আলীর ছাগল এসে তাদের গাছ গাছালি নষ্ট করায় তার স্বামী মুজাহিদুল ইসলাম ওই ছাগলটি বেঁধে রাখে। এতে ক্ষুব্ধ হয়ে ইদ্রিস আলী ও তার ছেলে ইমরান হোসেন এবং নাতি মাহিরসহ পরিবারের অন্যান্য সদস্যরা মিলে মুজাহিদুল ইসলামকে বেদম মারধর করে। পরে মুমূর্ষু অবস্থায় তাকে লাকসামের একটি প্রাইভেট হাসপাতালে নিয়ে এলে চিকিৎসাধীন অবস্থায় বিকেল পাঁচটার দিকে তিনি মারা যায়।
এদিকে লাকসাম ফেয়ার হেলথ (শান্তা) হসপিটালে কর্মরত চিকিৎসক মোস্তাফিজুর রহমান সোহাগ জানান, বিকেলের দিকে হসপিটালে আসা ওই রোগীকে আমি চিকিৎসা দিয়েছি। তার ইসিজি করা হয়েছে। এতে দেখা গেছে রোগীর হার্ট ফেল হয়েছে। উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হলেও রোগীর স্বজনরা নেয়নি। কিছুক্ষণ পর ওই রোগী মারা গেছে।
চিকিৎসকের বরাত দিয়ে লাকসাম থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ নিজাম উদ্দিন জানান, নিহত মুজাহিদুল ইসলাম হার্টএটাক করে মারা গেছেন বলে জানা গেছে। বাড়িতে নিহতের ভাই ও ভাতিজাদের সঙ্গে ঝগড়াঝাঁটি হওয়ার খবর শুনেছি। তদন্ত করে বিষয়টি নিশ্চিত হওয়া যাবে। তবে জিজ্ঞাসাবাদের জন্য নিহতের ভাই ইদ্রিস আলীকে থানায় নিয়ে আসা হয়েছে। ময়না তদন্তের জন্য নিহতের লাশ আগামীকাল কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com