শনিবার, ১৮ মে ২০২৪, ০৯:৫৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :

শিক্ষক দিবসে  জাতীয়করণের দাবী  

রিপোটারের নাম
  • আপডেট সময় : শুক্রবার, ২৮ অক্টোবর, ২০২২
  • ৯০ বার পঠিত

পীরগঞ্জ (রংপুর) প্রতিনিধি।- সারাদেশের বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান জাতীয়করণের দাবী করে পীরগঞ্জের প্রায় পাঁচশত শিক্ষক মিছিল করে জাতীয় শিক্ষক দিবস পালন করেছে।

পরে উপজেলা অডিটোরিয়াম হলে শিক্ষকরা আলোচনা সভা করেছে। গতকাল বৃহস্পতিবার সকাল ১১ টায় পীরগঞ্জ সরকারি শাহ আব্দুর রউফ কলেজ চত্বর থেকে মিছিলটি বের করে উপজেলার প্রধান সড়কগুলো প্রদক্ষিণ করে।উপজেলা অডিটোরিয়াম হলে অনুষ্ঠিত সভায় সরকারি শাহ আব্দুর রউফ কলেজের অধ্যক্ষ রাশেদুন্নবী চৌধুরীর সভাপতিত্বে বক্তব্য রাখেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আব্দুল মমিন মন্ডল, উপজেলা একাডেমিক সুপারভাইজার সাজেদুল বারী, পীরগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এটিএম মোস্তফা কামাল, উপজেলা বাশিস’র সভাপতি প্রধান শিক্ষক আনোয়ারুল ইসলাম মান্নু, সাধারণ সম্পাদক প্রধান শিক্ষক আবু আজাদ বাবলু, অধ্যক্ষ শহিদুল ইসলাম, আব্দুর রব প্রধান, প্রধান শিক্ষক সাদেকুল ইসলাম, উপাধ্যক্ষ ফজলুল হক, পীরগঞ্জ পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শিক্ষক আসিয়ার রহমান প্রমুখ।
বক্তাগণ বলেন, বাংলাদেশে এই প্রথম আনুষ্ঠানিকভাবে ২৭ অক্টোবর শিক্ষক দিবস ঘোষণা করায় সরকারকে ধন্যবাদ জানান। সেইসাথে শিক্ষা ব্যবস্থার জাতীয়করণ এবং নন-এমপিও প্রতিষ্ঠানগুলোকে এমপিওভুক্ত করার দাবী জানান।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com