শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:৫৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
রায়পুর ইউপি পরিষদে “নিরাপদ অভিবাসন ও বিদেশ ফেরতদের পুনরেকত্রীকরণ শীর্ষক” কর্মশালা অনুষ্ঠিত পীরগঞ্জে পলাতক আসামীসহ গ্রেফতার -৪ রংপুরে বৃষ্টির জন্য ইস্তিসকার নামাজ আদায় রংপুর জেলা মটর শ্রমিক ইউনিয়নের নব নির্বাচিত কমিটির শপথ গ্রহণ অনুষ্ঠিত রংপুর বিভাগে এখনো ভোটের মাঠে এমপির স্বজনরা   বৃষ্টির আশায় গাইবান্ধায় ‘সালাতুল ইসতিসকার নামাজ আদায় বিরামপুরে সমন্বিত খামার বায়োগ্যাস বিষয়ক প্রশিক্ষণের উদ্বোধন  পীরগঞ্জে কমিউনিস্ট পার্টির দ্বি- বার্ষিক সম্মেলন-২০২৪ অনুষ্ঠিত স্ত্রী হত্যা মামলার  আসামী স্বামীকে কেরানীগঞ্জ থেকে আটক রংপুর-ঢাকা মহাসড়কে ট্রাক্টরচাপায় প্রাণ গেল গৃহবধূর

সাপাহার উপজেলার আইহাই ইউনিয়নকে একটি মডেল ইউনিয়ন বানাতে চান জিয়াউজ্জামান টিটু মাস্টার

রিপোটারের নাম
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৩০ সেপ্টেম্বর, ২০২১
  • ১৩৪ বার পঠিত

সাপাহার (নওগাঁ) প্রতিনিধি।- আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে সাপাহার উপজেলার ৪নং আইহাই ইউনিয়নে চেয়ারম্যান পদে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী হিসেবে এলাকার সর্বস্তরের জনগনের দোয়া ,আশীর্বাদ ও সমর্থন চেয়েছেন ইউনিয়ন আ’লীগের সাংগঠনিক সম্পাদক জিয়াউজ্জামান টিটু মাস্টার। তিনি আইহাই ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় মনোনয়ন ও নৌকা প্রতীক প্রত্যাশা করছেন।

এলাকাবাসী সুত্রে জানা গেছে, জিয়াউজ্জামান টিটু মাস্টার একজন আওয়ামীলীগ পরিবারের সন্তান। তার বাবা মরহুম বদিউজ্জামান মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক ছিলেন। তিনি ১৯৭৮ সালে উপজেলার শুকরইল গ্রামে জন্ম গ্রহন করেন। পরবর্তী সময়ে ১৯৯৩ সালে নওগাঁ সরকারী ডিগ্রী কলেজে ছাত্রলীগ সদস্য হিসেবে রাজনীতিতে পদার্পন করেন। ২০০৩ সাল পর্যন্ত নওগাঁ সরকারী কলেজ শাখা ছাত্রলীগে রাজনীতির পরে ২০১২ সালে শুকরইল গ্রাম কমিটির সদস্য হিসেবে দায়িত্ব পালন করেন। ২০১৩ সালে আইহাই ইউনিয়ন আ’লীগের সদস্য হিসেবে এবং ২০১৯ সাল হতে অদ্যবধি আইহাই ইউনিয়ন আ’লীগের সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব পালন করছেন। তিনি রাষ্ট্রবিজ্ঞানে মাস্টার্স ও বিএড শেষ করার পর আইহাই উচ্চ বিদ্যালয়ে সহকারী শিক্ষক হিসেবে কর্মরত আছেন।

বর্তমান সময়ে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন প্রত্যাশী হিসেবে জনমত সৃষ্টির লক্ষ্যে সাধারণ জনগনের সাথে তিনি কুশল বিনিময়,শারীরিক ও পারিবারিক খোঁজখবর নিয়ে চলেছেন ।

বাংলাদেশ আওয়ামীলীগ নির্দেশিত সকল কর্মসূচী ও সাংগঠনিক সকল কর্মকান্ড তিনি নিষ্ঠা ও সততার সাথে পালন করছেন । জনমত সৃষ্টির লক্ষ্যে স্বাভাবিক ভাবে সকলের সাথে তিনি মতবিনিময় অব্যহত রেখেছেন। তিনি অসহায় পীড়িতদের সেবা ,খোঁজখবর নেওয়া ও নিজ উদ্যেগে এলাকার গ্রামীন রাস্তা সংস্কার সহ তার বিভিন্ন সামাজিক কর্মকান্ড ইতোমধ্যে বিভিন্ন গণমাধ্যমে উঠে এসেছে। দল থেকে যদি তাকে এবার চেয়ারম্যান পদে মনোনয়ন প্রদান করা হয় তাহলে তিনি আইহাই ইউনিয়নের সকল প্রকার উন্নয়ন তর্মকান্ডে নিজেকে সঁপে দিতে চান। তিনি এবারের নির্বাচনে চেয়ারম্যান হিসেবে জয়যুক্ত হলে আইহাই ইউনিয়নবাসীকে একটি মডেল ইউনিয়ন উপহার দিবেন বলে অভিমত ব্যক্ত করেছেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com