শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:৩৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
রায়পুর ইউপি পরিষদে “নিরাপদ অভিবাসন ও বিদেশ ফেরতদের পুনরেকত্রীকরণ শীর্ষক” কর্মশালা অনুষ্ঠিত পীরগঞ্জে পলাতক আসামীসহ গ্রেফতার -৪ রংপুরে বৃষ্টির জন্য ইস্তিসকার নামাজ আদায় রংপুর জেলা মটর শ্রমিক ইউনিয়নের নব নির্বাচিত কমিটির শপথ গ্রহণ অনুষ্ঠিত রংপুর বিভাগে এখনো ভোটের মাঠে এমপির স্বজনরা   বৃষ্টির আশায় গাইবান্ধায় ‘সালাতুল ইসতিসকার নামাজ আদায় বিরামপুরে সমন্বিত খামার বায়োগ্যাস বিষয়ক প্রশিক্ষণের উদ্বোধন  পীরগঞ্জে কমিউনিস্ট পার্টির দ্বি- বার্ষিক সম্মেলন-২০২৪ অনুষ্ঠিত স্ত্রী হত্যা মামলার  আসামী স্বামীকে কেরানীগঞ্জ থেকে আটক রংপুর-ঢাকা মহাসড়কে ট্রাক্টরচাপায় প্রাণ গেল গৃহবধূর

পাথর ভর্তি ট্রাকে ৭২৭ বোতল ফেনসিডিল : আটক-৩

রিপোটারের নাম
  • আপডেট সময় : শুক্রবার, ২১ আগস্ট, ২০২০
  • ২১১ বার পঠিত
মোঃ আসাদুজ্জামান রিপন, পাঁচবিবি (জয়পুরহাট) প্রতিনিধি।- আজ শুক্রবার জয়পুরহাট জেলার পাঁচবিবি উপজেলার বটতলী এলাকা থেকে পাথর বোঝায় ট্রাকের মধ্য থেকে ৭২৭ বোতল ফেন্সিডিল উদ্ধার করেছে র‌্যাব-৫ জয়পুরহাট। এঘটনায় ট্রাকসহ তিনজন মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব।
আটককৃতরা জেলার কালাই উপজেলার মোলামগাড়ী এলাকার সিরাজুল ইসলামের ছেলে ফারুক হোসেন (৩৫), মৃত ইন্দাজুল তালুকদারের ছেলে ওবায়দুল তালুকদার (২২) ও দিনাজপুর জেলার হাকিমপুর উপজেলার দক্ষিণ বাসুদেবপুর এলাকার মৃত মজের আলীর ছেলে মাহাবুব আলী (৩৫)।
র‌্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের কোম্পানি কোমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার এম.এম. মোহাইমেনুর রশিদ (পিপিএম-সেবা) বলেন, পাথর বোঝায় একটি ট্রাকের মধ্যে ফেন্সিডিল লুকায়ে নিয়ে ঢাকার উদ্দেশ্যে রওনা করেছে।  গোপন সূত্রে খবর পেয়ে, ভোরে পাঁচবিবি উপজেলার বটতলী এলাকায় অভিযান চালানো হয়। অভিযান চলাকালীন সময়ে উক্ত পাথর বোঝায় ট্রাকের মধ্য থেকে ফেন্সিডিল গুলো উদ্ধার করা হয়। এঘটনায় আটককৃতদের বিরুদ্ধে পাঁচবিবি থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের কার্যক্রম চলছে ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com