রবিবার, ০৫ মে ২০২৪, ০৭:১৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
পীরগঞ্জের ধর্মদাসপুরে পূর্বশত্রুতার জেরে বাড়িতে হামলা আহত-৫ দিনাজপুরে উত্তরবঙ্গ শিশু উন্নয়ন প্রকল্পের ছাগল বিতরণ  ভাইস চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিল করলেন পারুল রায় ও নার্গিস দিনাজপুরে  ইজিবাইক মালিক শ্রমিক চালক সোসাইটির সমাবেশ বিরামপুরে কৃষকদের মাঝে সার-বীজ বিতরণ তীব্র তাবদাহে  স্বস্তি  মিলছে  কৃষ্ণচুড়ার ছায়া রুয়েট ও আহসানুল্লাহ বিশ্ববিদ্যালয়ে হুয়াওয়ের ক্যাম্পাস রিক্রুটমেন্ট ২১ মে পীরগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন  শুরু হয়ে গেছে  প্রচার প্রচারণা   দিনাজপুরে কুকুরের কামড়ে আঙ্গুল হারালো ব্যাংকের আর্মড গার্ড, আহত ৬ পলাশবাড়ীতে ৬১ বোতল ফেন্সিডিলসহ দুই মাদক ব্যাবসায়ী গ্রেফতার

পীরগাছায় ফুটবল খেলাকে কেন্দ্র করে দুই ভাইকে ছুরিকাঘাত

রিপোটারের নাম
  • আপডেট সময় : সোমবার, ২৬ জুলাই, ২০২১
  • ১৫৪ বার পঠিত

রংপুর থেকে নিজস্ব প্রতিনিধি।- রংপুরের পীরগাছায় ফুটবল খেলার সময় জার্সি পরাকে কেন্দ্র করে প্রতিপক্ষের ছুরিকাঘাতে দুই সহোদর গুরুত্বর আহত হয়েছে। আহতদের আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। বর্তমানে তারা ওই হাসপাতালেই চিকিৎসাধীন রয়েছেন।

গুরুত্বর আহত সহোদররা হলেন নায়িম মিয়া (১৮) ও রাসেল মিয়া (২৪)। তারা একই উপজেলার রংনাথ গ্রামের নুরুল ইসলামের ছেলে।

গত কাল শনিবার সন্ধ্যায় উপজেলার অন্নন্দানগর ইউনিয়নের রংনাথ দাখিল মাদরাসা মাঠে ঘটনাটি ঘটে। স্থানীয়রা জানান, ঈদ উপলক্ষে রংনাথ দাখিল মাদরাসা মাঠে প্রীতি ফুটবল ম্যাচের আয়োজন করা হয়। উক্ত খেলায় একই দলের পক্ষে প্রস্তুতি নেন নায়িম ও রাসেলসহ অন্য খেলোয়াড়রা। কিন্তু তাদের দলের জার্সির নাম্বার পরা নিয়ে বিপত্তি বাঁধে। একপর্যায়ে তাদের সঙ্গে সহযোগী খেলোয়াড় নুরুল ইসলাম ও খাদেমুলের বাকবিতন্ডা হয়। এরই জের ধরে তারা মাঠের পাশে দুই ভাইকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা দুই ভাইকে মুমূর্ষ অবস্থায় উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন অন্নন্দানগর ইউনিয়নের চেয়ারম্যান আমিনুল ইসলাম। তিনি বলেন, ছুরিকাঘাতে গুরুত্বর আহত দুই ভাইকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের অবস্থা এখনো আশঙ্কাজনক বলে তিনি জানান।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com