সোমবার, ০৬ মে ২০২৪, ০৮:২৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
শিক্ষার্থীদের নৈতিক শিক্ষায় শিক্ষিত করতে হবে- মনোরঞ্জন শীল গোপাল দিনাজপুরে ক্যানেল পরিস্কার পরিচ্ছন্ন কার্যক্রমের উদ্বোধন জীবনের ঘাত-প্রতিঘাত উপভোগের মানসিকতা থাকতে হবে দিনাজপুর পৌর মহিলা আওয়ামী লীগের সভা অনুষ্ঠিত রেলওয়ে কেন্দ্রীয় লোকোমোটিভ  কারখানা পরিদর্শন করলেন প্রধানমন্ত্রীর মুখ্য সচিব উপজেলায় শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান পীরগঞ্জ মহিলা কলেজ        রংপুরে সুজনে’র বিভাগীয় মতবিনিময় পরিকল্পনা সভা  অনুষ্ঠিত পীরগঞ্জের ধর্মদাসপুরে পূর্বশত্রুতার জেরে বাড়িতে হামলা আহত-৫ দিনাজপুরে উত্তরবঙ্গ শিশু উন্নয়ন প্রকল্পের ছাগল বিতরণ  ভাইস চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিল করলেন পারুল রায় ও নার্গিস

শিক্ষার্থীদের টিকা প্রদানের নির্দেশনা শেখ হাসিনার সময়োপযোগী সিদ্ধান্ত -মনোরঞ্জন শীল গোপাল এমপি

রিপোটারের নাম
  • আপডেট সময় : শনিবার, ১৫ জানুয়ারী, ২০২২
  • ১১৫ বার পঠিত

ফজিবর রহমান বাবু ।- দিনাজপুুর-১ আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল বলেছেন, শিক্ষার্থীদের করোনা থেকে ঝুঁকিমুক্ত রাখতে সরকারের সময়োপযোগী সিদ্ধান্ত টিকা প্রদান। শিক্ষা কার্যক্রম যেন কোনভাবে ব্যাহত না হয় তার জন্য সর্বাধিক গুরুত্ব দিয়ে শিক্ষার্থীদের টিকা প্রদানের কর্মসুচি জননেত্রী শেখ হাসিনার নির্দেশনা একটি সময়োপযোগী সিদ্ধান্ত। করোনা মোকাবেলায় শেখ হাসিনার সাহসী উদ্যোগ বাংলাদেশে অনেকাংশে নিয়ন্ত্রণ করতে সক্ষম হয়েছে এবং যা এখন আন্তর্জাতিক স্বীকৃত।

বুধবার (১২ জানুয়ারি ২০২২) সকালে দিনাজপুরের বীরগঞ্জ পৌরসভা মিলনায়তনে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আয়োজনে স্কুল/কলেজগামী শিক্ষার্থীদের কোভিড-১৯ ফাইজার ভ্যাকসিন প্রদান কর্মসূচির উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের এমওডিসি ডা. সুজয় চক্রবর্তী জানান, প্রথম দিনে পৌর এলাকার বীরগঞ্জ পাইলট সরকারি স্কুলের ৪০০ জন, বীরগঞ্জ ফাযিল মাদরাসার ১৩০ জন এবং কল্যাণী উচ্চ বিদ্যালয়ের ৫৬০ জনসহ মোট ১ হাজার ৯০ জন শিক্ষার্থীকে কোভিড-১৯ এর ভ্যাকসিন প্রদান করা হয়।

বিশেষ অতিথি হিসেবে উপস্থি ছিলেন বীরগঞ্জ পৌরসভার মেয়র মো. মোশারফ হোসেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. কামাল হোসেন, বীরগঞ্জ থানার ওসি আব্দুল মতিন প্রধান, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার কন্দর্প নারায়ন রায়, উপজেলা আওয়ামী যুগ্ম সাধারন সম্পাদক মো. শামিম ফিরোজ আলম, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের এমওডিসি ডা. সুজয় চক্রবর্তী, এস আই ফরিদ বীন ইসলাম, স্বাস্থ্য পরিদর্শক সন্তোষ কুমারা রায়, মেডিকেল টেকনোলজি ইপিআই মো. সাবুল ইসলাম প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com