রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০২:৪৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
দিনাজপুরে একত্রে ২০ হাজার কণ্ঠে পবিত্র ‘শ্রীমদ্ভগবদ্গীতা পাঠ সাউন্ডবাংলা’র দিনব্যাপী আবৃত্তি, লেখালেখি ও সংবাদ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত দিনাজপুর পৌর আওয়ামী লীগের যৌথ সভা অনুষ্ঠিত রংপুর নগরীতে পথচারিদের ছাতা,ক্যাপ,পানি ও স্যালাইন দিল যুবলীগ রংপুর নগরীতে পথচারিদের ছাতা,ক্যাপ,পানি ও স্যালাইন দিল যুবলীগ পার্বতীপুর রেলওয়ে জংশনে ঘুমন্ত অবস্থায় এক ব্যক্তির মৃত্যু রায়পুর ইউপি পরিষদে “নিরাপদ অভিবাসন ও বিদেশ ফেরতদের পুনরেকত্রীকরণ শীর্ষক” কর্মশালা অনুষ্ঠিত পীরগঞ্জে পলাতক আসামীসহ গ্রেফতার -৪ রংপুরে বৃষ্টির জন্য ইস্তিসকার নামাজ আদায় রংপুর জেলা মটর শ্রমিক ইউনিয়নের নব নির্বাচিত কমিটির শপথ গ্রহণ অনুষ্ঠিত

গোখাদ্যের অস্বাভাবিক মূল্য বৃদ্ধির প্রতিবাদে প্রাণিসম্পদ অফিস ঘেরাও

রিপোটারের নাম
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৬ মে, ২০২২
  • ২২০ বার পঠিত

রংপুর থেকে সোহেল রশিদ।-গো খাদ্যের অস্বাভাবিক মূল্য বৃদ্ধি প্রতিবাদে প্রাণিসম্পদ অফিস ঘেরাওসহ বিক্ষোভ কর্মসূচী পালন করেছে রংপুরের খামারিরা।গতকাল বুধবার দুপুরে তারা এই কর্মসূচী পালন করে।
এসময় খামারীরা দুধের দাম বাড়ানো, খামারি পর্যায়ে আগামী বাজেটে গো খাদ্যে ভুর্তুকি প্রদান, প্রাণিসম্পদ মন্ত্রণালয় কর্তৃক খামারি পর্যায়ে চিকিৎসাসেবা বৃদ্ধি, নিম্নমানের গুড়ো দুধ আমদানি বন্ধ, গো খাদ্যের ভেজাল রোধে কার্যকর ভুমিক্ষা রাখাসহ গো খাদ্যের সিন্ডিকেট ব্যবসায়ীদের বিচারের আওতায় আনা ও সরকারের পক্ষ থেকে খামারিদের ঘাষ চাষের জন্য জমি বরাদ্দ দেয়াসহ ৬ দফা দাবি বাস্তবায়নের জন্য প্রধানমন্ত্রীর সুদৃষ্টি কামনা করেন। এ দাবিগুলো অচিরে না মানলে বৃহত্তর আন্দোলনের হুশিয়ারী দেন খামারিরা।
বিক্ষোভ-ঘেরাও কর্মসূচীতে রংপুর বিভাগীয় ও জেলা ডেইরী ফার্মার্স এসোসিয়েশনের সভাপতি লতিফুর রহমান মিলনের সভাপতিত্বে বক্তব্য রাখেন জেলার সাধারণ সম্পাদক এস এম আসিফুল ইসলাম আসিফ, সহ-সভাপতি ম্ইুব ইবনে ফেরদৌস শান্ত, যুগ্ম সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম ও ওয়েজ করনী বাবু, সুজন পাটোয়ারী প্রমুখ। ঘন্টাব্যাপী এ বিক্ষোভ ও ঘেরাও কর্মসূচীতে খামারিদের ৬ দফা দাবি উর্ধ্বতন কর্মকর্তাদের কাছে প্রেরণের আশ্বাস দেন রংপুর বিভাগীয় প্রাণিসম্পদ অধিদপ্তরের পরিচালক ডা. ওয়ালিউর রহমান আকন্দ। এসময় তিনি খামারিদের ৬ দফা দাবি যৌক্তিক বলে মন্তব্য করেন। এতে রংপুরের প্রায় ৫ শতাধিক খামারি অংশ নেন।

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com