শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:৩৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
রায়পুর ইউপি পরিষদে “নিরাপদ অভিবাসন ও বিদেশ ফেরতদের পুনরেকত্রীকরণ শীর্ষক” কর্মশালা অনুষ্ঠিত পীরগঞ্জে পলাতক আসামীসহ গ্রেফতার -৪ রংপুরে বৃষ্টির জন্য ইস্তিসকার নামাজ আদায় রংপুর জেলা মটর শ্রমিক ইউনিয়নের নব নির্বাচিত কমিটির শপথ গ্রহণ অনুষ্ঠিত রংপুর বিভাগে এখনো ভোটের মাঠে এমপির স্বজনরা   বৃষ্টির আশায় গাইবান্ধায় ‘সালাতুল ইসতিসকার নামাজ আদায় বিরামপুরে সমন্বিত খামার বায়োগ্যাস বিষয়ক প্রশিক্ষণের উদ্বোধন  পীরগঞ্জে কমিউনিস্ট পার্টির দ্বি- বার্ষিক সম্মেলন-২০২৪ অনুষ্ঠিত স্ত্রী হত্যা মামলার  আসামী স্বামীকে কেরানীগঞ্জ থেকে আটক রংপুর-ঢাকা মহাসড়কে ট্রাক্টরচাপায় প্রাণ গেল গৃহবধূর

ঝড় নেই বাতাস নেই ভেঙ্গে পড়ল ১১৬টি দোকান

রিপোটারের নাম
  • আপডেট সময় : রবিবার, ২ আগস্ট, ২০২০
  • ৫৬৬ বার পঠিত

মোঃ আসাদুজ্জামান রিপন, পাঁচবিবি (জয়পুরহাট) প্রতিনিধি|- জয়পুরহাট জেলার পাঁচবিবিতে তরকারী বাজারের ১১৬টি দোকান এক সঙ্গে ধসে পড়েছে। এ ঘটনায় প্রায় ৮ লক্ষাধিক টাকার ক্ষতি হও্য়ার সম্ভাবনা রয়েছে ।
ক্ষতিগ্রস্ত দোকানদার সোহেল, অর্জুন ও স্থানীয়দের বর্ননা মতে, একটি দোকানের খুটির গোড়া বর্ষার পানিতে পঁচে যাওয়ায় খুঁটিগুলো নড়বড়ে হয়ে পাশের দোকানের উপরধসে পড়লে পর পর লাইনের সব দোকান দুমড়ে মুচড়ে ভেঙ্গে পড়ে। প্রত্যেকটি দোকান পরস্পর পরস্পরের সহিত যুক্ত থাকার কারণে কাঁচা বাজারের ১১৬ টি দোকান এক সঙ্গে ধসে পড়ে। ঘটনাটি আজ শনিবার দুপুর ১টার দিকে ঘটে। তবে দোকান ঈদের নামাজের কারনে দোকান বন্ধ থাকায় এতে কোন হতাহতের ঘটনা ঘটেনি। দূর্ঘটনার সংবাদ পেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা নাদিম সারোয়ার ও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মুনসুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com