শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:০৬ পূর্বাহ্ন

পীরগঞ্জ উপজেলায় বন‌্যায় ক্ষ‌তিগ্রস্থ প‌রিবা‌রের মা‌ঝে নগদ অর্থ সহায়তা ও ঢেউ‌টিন বিতর‌নের উদ্বোধন করলেন স্পীকার

রিপোটারের নাম
  • আপডেট সময় : রবিবার, ২৫ অক্টোবর, ২০২০
  • ২১৬ বার পঠিত
পীরগঞ্জ (রংপুর) প্রতি‌নি‌ধি।- বাংলাদেশ জাতীয় সংসদের স্পীকার ড. শিরীন শারমিন চৌধুরী এমপি বলেছেন,  দেশের উন্নয়নে মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক গৃহীত সকল পদক্ষেপ বাস্তবায়নে সম্মিলিতভাবে নিষ্ঠার সাথে কাজ করলে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অপূর্ণ স্বপ্ন বাস্তবায়ন সম্ভব হবে। বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ করে তাঁর স্বপ্নের সোনার বাংলা বিনির্মানে নিজেদের দক্ষ করে গড়ে তুলতে শিক্ষার্থীদের প্রতি আহবান জানান স্পীকার।
২৫ অক্টোবর রোববার রংপুরের পীরগঞ্জ উপজেলা প‌রিষদ অডিটোরিয়ামে মুজিববর্ষ উপলক্ষে ভিডিও কনফারেন্সের মাধ্যমে পীরগঞ্জ শেখ হাসিনা আদর্শ বালিকা উচ্চ বিদ্যালয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ম্যূরালের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে ভার্চুয়ালি যুক্ত হয়ে স্পীকার এসব কথা বলেন। এসময় তিনি ম্যূরালের শুভ উদ্বোধন করেন। পরে, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আজিজুর রহমান রাঙার সভাপতিত্বে বন্যায় ক্ষতিগ্রস্ত ২৭০পরিবারকে ২৭৪ বান্ডিল ঢেউটিন ও ৮লক্ষ ২২হাজার টাকার চেক, ৪২২ জনকে টিউবওয়েল এবং ৫ হাজার বিভিন্ন ফলদ ও বনজ বৃক্ষের চারা বিতরণ করেন স্পীকার ড. শিরীন শারমিন চৌধুরী এমপি।
 অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে পীরগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান নূর মোহাম্মদ মন্ডল,  পীরগঞ্জ পৌরসভার মেয়র এ এস এম তাজিমুল ইসলাম শামীম, ভাইস চেয়ারম্যান শফিউর রহমান মন্ডল মিলন ও স্থানীয় আওয়ামীলীগ নেতৃবৃন্দ বক্তৃতা করেন ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com