শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:১৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
রায়পুর ইউপি পরিষদে “নিরাপদ অভিবাসন ও বিদেশ ফেরতদের পুনরেকত্রীকরণ শীর্ষক” কর্মশালা অনুষ্ঠিত পীরগঞ্জে পলাতক আসামীসহ গ্রেফতার -৪ রংপুরে বৃষ্টির জন্য ইস্তিসকার নামাজ আদায় রংপুর জেলা মটর শ্রমিক ইউনিয়নের নব নির্বাচিত কমিটির শপথ গ্রহণ অনুষ্ঠিত রংপুর বিভাগে এখনো ভোটের মাঠে এমপির স্বজনরা   বৃষ্টির আশায় গাইবান্ধায় ‘সালাতুল ইসতিসকার নামাজ আদায় বিরামপুরে সমন্বিত খামার বায়োগ্যাস বিষয়ক প্রশিক্ষণের উদ্বোধন  পীরগঞ্জে কমিউনিস্ট পার্টির দ্বি- বার্ষিক সম্মেলন-২০২৪ অনুষ্ঠিত স্ত্রী হত্যা মামলার  আসামী স্বামীকে কেরানীগঞ্জ থেকে আটক রংপুর-ঢাকা মহাসড়কে ট্রাক্টরচাপায় প্রাণ গেল গৃহবধূর

ফুলছড়িতে বেইলি ব্রিজ ভেঙে সিমেন্ট বোঝাই ট্রাক খাদে পড়ে চালক নিহত

রিপোটারের নাম
  • আপডেট সময় : মঙ্গলবার, ২৫ আগস্ট, ২০২০
  • ১৭৮ বার পঠিত

ছাদেকুল ইসলাম রুবেল, গাইবান্ধা।- গাইবান্ধার ফুলছড়িতে বেইলি ব্রিজ ভেঙে সিমেন্ট বোঝাই ট্রাক খাদে পড়ে চালক নিহত হয়েছে। ২৪ আগষ্ট সোমবার সকালে উপজেলার পূর্ব ছালুয়া এলাকায় কালিরবাজার-বাদিয়াখালী সড়কে এই দুর্ঘটনা ঘটে।

ফায়ার সার্ভিসের কর্মীরা ট্রাকের চালককে মৃত উদ্ধার করেন। এছাড়া হেলপারকে আহত অবস্থায় উদ্ধার করে ফুলছড়ি উপজেলা স্থাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এদিকে ব্রিজ ভেঙে যাওয়ায় ফুলছড়ির সাথে ৫ থেকে ৭টি ইউনিয়নের সাথে যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে পড়ায় সড়কে যানবাহন চলাচল বন্ধ হয়ে গেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল সাতটার দিকে চট্টগ্রাম থেকে সাতশ’ বস্তা সিমেন্ট বোঝাই একটি ট্রাক ফুলড়ির কালিরবাজারের দিকে যাচ্ছিল। ট্রাকটি পূর্বছালুয়ায় (জোড় পলতা) বেইলি ব্রিজটির ওপর উঠলে পশ্চিম পাশে ভেঙে খাদে পড়ে যায়। ফায়ার সার্ভিসের কর্মীরা এসে আহত ট্রাক হেলপারকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়। কিন্তু ট্রাক চালক ঘটনাস্থলেই মারা যায়। পরে তার মৃতদেহ উদ্ধার করে ফায়ার সার্ভিসের কর্মীরা।

ফুলছড়ি থানার অফিসার ইনচার্জ (ওসি) কাওছার আলী জানান, নিহত ট্রাক চালকের নাম জাহাঙ্গীর আলম তার বাড়ি রাজবাড়ি জেলার সজলকান্দি গ্রামে। আহত হেলপারের নাম তরিকুল ইসলাম। সে নিহত চালকের ভাতিজা।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com