মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ১১:১৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
মিলনপুর কমিউনিটি ক্লিনিকে জাতীয় শোক দিবসে আলোচনা সভা ঘোড়াঘাটে মুক্তিযুদ্ধ মঞ্চের মানববন্ধন  বঙ্গবন্ধু বেঁচে থাকবেন বাঙালির হৃদয়ে -এমপি মনোরঞ্জন শীল গোপাল সাপাহারে জাতীয় শোক দিবস পালন জিয়া-মোস্তাকরা এখন ইতিহাসের আস্তাকুড়ে-হুইপ ইকবালুর রহিম পার্বতীপুরে যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস উদযাপন মুক্তিযুদ্ধে পরাজিত শক্তিই বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যা করেছে- বানিজ্যমন্ত্রী রংপুরে বঙ্গবন্ধুর ৪৭তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত বিরামপুরে  বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭-তম শাহাদত বার্ষিকী বঙ্গবন্ধুর  জন্ম না হলে   বাংলাদেশ নামক রাষ্ট্রের জন্ম হতো না – মেয়র  সরোয়ার

বঙ্গমাতার জন্মদিনে ঘোড়াঘাটে ৬ দুঃস্থ মহিলা পেল সেলাই মেশিন

রিপোটারের নাম
  • আপডেট সময় : শনিবার, ৮ আগস্ট, ২০২০
  • ১৬০ বার পঠিত
বঙ্গমাতার জন্মদিনে ঘোড়াঘাটে ৬ দুঃস্থ মহিলাকে সেলাই মেশিন প্রদান করা হয়। ছবি- বজ্রকথা।

ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধি ।- “বঙ্গমাতা ত্যাগ ও সুন্দরের সাহসী প্রতীক” এই প্রতিপাদ্যকে সামনে রেখে আজ শনিবার ৮ আগস্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা এর ৯০ তম জন্মদিনে ঘোড়াঘাটে উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক কর্মকর্তার আয়োজনে আলোচনা সভা ও সেলাই মেশিন বিতরণের উদ্বোধন করেন, উপজেলা নির্বাহী অফিসার ওয়াহিদা খানম।
আজ শনিবার সকাল ১০টায় উপজেলা পরিষদ সভাকক্ষে এ আলোচনা সভা ও সেলাই মেশিন বিতরণ করা হয়। সেলাই মেশিন প্রাপ্তরা হলো লিনা আক্তার, হাসনা হেনা, রুমতারা আক্তার লোপা, দৃষ্টিমনি ও সালেমা খাতুন। এছাড়াও একজন দুঃস্থ মহিলাকে নগদ ২ হাজার টাকা বিতরণ করা হয়। এ সময় সমাজসেবা কর্মকর্তা সহ অন্যান্য কর্মকর্তা ও সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন। জন্মদিনটি পালনে উপজেলা প্রশাসনের পক্ষে দিনব্যাপী টেলিভিশনে সম্প্রচারিত ভিডিও চিত্র প্রদর্শন করার ব্যবস্থা করা হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com