বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারী ২০২৩, ০৫:৩৬ অপরাহ্ন

শেরপুরে দোয়ালসাড়া উচ্চ বিদ্যালয়ে  গোপনে শিক্ষক নিয়োগের পাঁয়তারা

রিপোটারের নাম
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৮ অক্টোবর, ২০২০
  • ২৩৫ বার পঠিত

উত্তম সরকার; বগুড়া থেকে।- বগুড়ার শেরপুরে স্কুল ম্যানেজিং কমিটির ৭ সদস্যের স্বাক্ষর জাল করে সভাপতি নির্বাচিত করে ওই সভাপতি দিয়ে আবার হাইকোর্টে বিচারাধীন মামলার তথ্য গোপন করে সহকারি প্রধান শিক্ষক নিয়োগের অপচেষ্টার অভিযোগ উঠেছে দোয়ালসাড়া মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে। অপরদিকে স্বাক্ষর জালিয়াতি করে সভাপতি নির্বাচিত করা, হাইকোর্টে সভাপতি  বিষয়ে মামলা বিচারাধীন থাকায় মামলা নিষ্পত্তি না হওয়া পর্যন্ত নিয়োগ প্রক্রিয়া স্থগিত রাখতে লিখিত অভিযোগ দেয়া হয়েছে জেলা শিক্ষা অফিসার বরাবরে।
প্রাপ্ত তথ্যে জানা যায়, ম্যানেজিং কমিটির ৭ সদস্যের স্বাক্ষর জাল করে সভাপতি পদে অনিময়ের অভিযোগের প্রেক্ষিতে বগুড়ার অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) কে সরেজমিনের তদন্ত পূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের নির্দেশ দিয়েছেন শিক্ষা বোর্ডের চেয়ারম্যান। এই সকল অভিযোগ হাইকোর্টে মামলা চলমান অবস্থার মধ্যেই স্কুলের সহকারি প্রধান শিক্ষক নিয়োগের যাবতীয় কার্যক্রম সম্পন্ন করেছেন প্রধান শিক্ষক নুর মোহাম্মদ। এ নিয়ে এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

এ ব্যাপারে জেলা শিক্ষা কর্মকর্তা হযরত আলী প্রতিবেদককে জানান, মামলা ও অভিযোগ থাকাকালিন সময়ে কোন নিয়োগ হওয়ার কথা নয়। কিন্তু তারা আমার নিকট মামলা ও অভিযোগের বিষয়টি গোপন করে ডিজির প্রতিনিধি নিয়েছেন। বিষয়টি আমার অজান্তে হয়েছে। আমি বিষয়টি নিয়ে প্রধান শিক্ষককে শোকজ করবো।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com