মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০২:৩৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
পল্লী দারিদ্র বিমোচন ফাউন্ডেশন পীরগঞ্জ এর কার্যক্রম সন্তোষজনক বিজ্ঞান প্রযুক্তির মাধ্যমে শিক্ষার্থীদের উদ্যোগী করে গড়ে তুলতে হবে -হুইপ ইকবালুর রহিম এমপি পার্বতীপুর রেলওয়ে জংশনে তাঁদের কর্ম তৎপরতা বৃদ্ধি করেছে নিরাপত্তা বাহিনী খরার ঝুঁকিতে পড়েছে রংপুর অঞ্চল মোংলায় বিশ্ব ধরিত্রী দিবস পালন তীব্র গরমে ২০০ রিকশাচালককে ক্যাপ ও ছাতা দিলেন ক্রিকেটার বিথী পীরগঞ্জে জুয়াড়ীসহ গ্রেফতার- ১০ জাতীয় শিক্ষা সপ্তাহের  প্রতিযোগিতা মূলক অনুষ্ঠান  আগামী কাল থেকে  বঙ্গবন্ধু কন্যা তৃণমুল পর্যায়ে স্বাস্থ্যসেবা পৌছে দিয়েছেন -হুইপ ইকবালুর রহিম এমপি দিনাজপুরে দিনব্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনীর উদ্বোধন অনুষ্ঠিত

শেরপুরে দোয়ালসাড়া উচ্চ বিদ্যালয়ে  গোপনে শিক্ষক নিয়োগের পাঁয়তারা

রিপোটারের নাম
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৮ অক্টোবর, ২০২০
  • ৪৬৩ বার পঠিত

উত্তম সরকার; বগুড়া থেকে।- বগুড়ার শেরপুরে স্কুল ম্যানেজিং কমিটির ৭ সদস্যের স্বাক্ষর জাল করে সভাপতি নির্বাচিত করে ওই সভাপতি দিয়ে আবার হাইকোর্টে বিচারাধীন মামলার তথ্য গোপন করে সহকারি প্রধান শিক্ষক নিয়োগের অপচেষ্টার অভিযোগ উঠেছে দোয়ালসাড়া মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে। অপরদিকে স্বাক্ষর জালিয়াতি করে সভাপতি নির্বাচিত করা, হাইকোর্টে সভাপতি  বিষয়ে মামলা বিচারাধীন থাকায় মামলা নিষ্পত্তি না হওয়া পর্যন্ত নিয়োগ প্রক্রিয়া স্থগিত রাখতে লিখিত অভিযোগ দেয়া হয়েছে জেলা শিক্ষা অফিসার বরাবরে।
প্রাপ্ত তথ্যে জানা যায়, ম্যানেজিং কমিটির ৭ সদস্যের স্বাক্ষর জাল করে সভাপতি পদে অনিময়ের অভিযোগের প্রেক্ষিতে বগুড়ার অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) কে সরেজমিনের তদন্ত পূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের নির্দেশ দিয়েছেন শিক্ষা বোর্ডের চেয়ারম্যান। এই সকল অভিযোগ হাইকোর্টে মামলা চলমান অবস্থার মধ্যেই স্কুলের সহকারি প্রধান শিক্ষক নিয়োগের যাবতীয় কার্যক্রম সম্পন্ন করেছেন প্রধান শিক্ষক নুর মোহাম্মদ। এ নিয়ে এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

এ ব্যাপারে জেলা শিক্ষা কর্মকর্তা হযরত আলী প্রতিবেদককে জানান, মামলা ও অভিযোগ থাকাকালিন সময়ে কোন নিয়োগ হওয়ার কথা নয়। কিন্তু তারা আমার নিকট মামলা ও অভিযোগের বিষয়টি গোপন করে ডিজির প্রতিনিধি নিয়েছেন। বিষয়টি আমার অজান্তে হয়েছে। আমি বিষয়টি নিয়ে প্রধান শিক্ষককে শোকজ করবো।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com