1. admin@bwazarakatha.com : bwazarakatha com : bwazarakatha com
বৃহস্পতিবার, ০৫ অগাস্ট ২০২১, ১০:৩৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
রংপুরে সাড়ে তিন কেজি গাঁজাসহ ইউপি সদস্য আটক রংপুরে বোনের বিয়ে ভাঙার প্রতিবাদ করায় বখাটের হামলায় ভাইয়ের মৃত্যু গ্রেফতার-১ মিঠাপুকুরে অসহায় দুস্থদের পাশে জেলা আ’লীগ নেতা মওলা বিরামপুরে কর্মহীনদের মাঝে নগদ অর্থ প্রদান  দিনাজপুর শহরের ৬নং ওয়ার্ড কাউন্সিলরের উদ্যোগে বিনামূল্যে ভ্যাকসিন নিবন্ধন কার্যক্রম কাহারোলে বাংলাদেশ প্রেস ক্লাব কাহারোল উপজেলা শাখার আহবায়ক কমিটি গঠন বিরামপুরে করোনা ভাইরাস প্রতিরোধে কর্মহীন ও অসহায়দের মাঝে নগদ অর্থ বিতরণ  ঘোড়াঘাটে বিদ্যালয় থেকে জাতীয় শোক দিবসের ব্যানার গায়েব পীরগঞ্জে করোনা প্রতিরোধ বুথ উদ্বোধন গোবিন্দগঞ্জে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবকের মৃত্যু

সাপাহারে ভটভটি চুরি: ৪ চোর আটক

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২২ অক্টোবর, ২০২০
  • ৩৭ বার পঠিত

সাপাহার (নওগাঁ) প্রতিনিধি।- নওগাঁর সাপাহারে অভিনব কায়দায় ভটভটি চুরি করে নিয়ে পালিয়ে যাওয়ার সময় হাতে নাতে ৪ যুবককে থানা পুলিশ আটক করেছে । এ ব্যাপারে সাপাহার থানায় একটি মামলা দায়ের হয়েছে। মামলার এজাহার সূত্রে জানা যায়, উপজেলার জবাই মহাডাঙ্গা গ্রামের গোলাম মোস্তফার ছেলে কাওসার আলী ২০ অক্টোবর রাতে তার নিজ ভুটভুটি প্রতিদিনের ন্যায় বাড়ীর পাশে পাকা রাস্তায় তালাবদ্ধ রেখে ঘুমিয়ে পড়ে। পরের দিন সকালে ঘুম থেকে উঠে তার ভটভটি দেখতে না পেয়ে চিৎকার চেঁচামেচি শুরু করে। তাৎক্ষণিক ভাবে ঘটনাটি এলাকায় ছড়িয়ে পড়ে। অপর দিকে নিয়ামতপুর উপজেলার বনগাঁ চান্দাইল গ্রামের মোস্তফার ছেলে জেম ২১ তারিখ ভোর আনুমানিক ৫টার দিকে তার বাড়ীর সামনে একটি ভুটভুটি রং করতে থাকে। স্থানীয় লোকজনের কাছে বিষয়টি সন্দেহ জনক হওয়ায় তারা নিয়ামতপুর থানায় খবর দিলে ভটভটি চোর জেমকে পুলিশ আটক করে । জিজ্ঞাসাবাদে জেম সহ আরো ৪ জনকে আটক করে পুলিশ। ২২ অক্টোবর বৃহষ্পতিবারে সাপাহার থানা পুলিশ আসামীদের নিয়ে এসে তাদের বিরুদ্ধে মামলা দায়ের করে জেলা আদালতে প্রেরণ করেন।
আটককৃতরা হলো, নাচোল উপজেলার আবু বক্করের ছেলে মিলন হোসেন (২৬), নিয়ামতপুর উপজেলার বনগাঁ চান্দইল গ্রামের মোস্তফার ছেলে জেম (২৬), চাঁপাই নবাবগঞ্জ জেলার নাচোল উপজেলার ইসলামপুর গ্রামের মৃত ইয়াসিন আলীর ছেলে কারিউল(২৪), একই উপজেলার কাজলা চপভরা গ্রামের তবজুল হোসেনের ছেলে আলমগীর হোসেন(৩০)।
আটককৃতদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে আরো ৪/৫ জন অজ্ঞাতনামা ব্যক্তির কথা স্বীকার করেছে বলে সাপাহার থানা পুলিশ জানান ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই রকম আরো সংবাদ

© All rights reserved © 2020 Bwazarakatha.Com
Design & Development By Hostitbd.Com