1. admin@bwazarakatha.com : bwazarakatha com : bwazarakatha com
রবিবার, ২৮ ফেব্রুয়ারী ২০২১, ০৮:২১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
করোনায় বিশ্ব যখন বিপর্যস্ত তখন প্রতিটি ক্ষেত্রে রেকর্ড গড়ছে বাংলাদেশ – এমপি গোপাল সাপাহারে সূর্যমূখী কিন্ডার গার্টেন স্কুলের শুভ উদ্বোধন ঘোড়াঘাট সাহিত্য পরিষদের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত রংপুরে ছাত্র ইউনিয়নের বিক্ষোভ সমাবেশ দিনাজপুরের ঘোড়াঘাটে মটর পরিবহন শ্রমিক ইউনিয়নের নতুন অফিস উদ্বোধন বগুড়ার শেরপুরে মা ভবানী মন্দিরে মাঘী পূর্ণিমায় পূণ্যস্নান উৎসব শেখ হাসিনার নেতৃত্বে ভ্যাকসিন সাফল্যে বাংলাদেশ -মনোরঞ্জন শীল গোপাল এমপি আ.লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ উপ-কমিটির সদস্য হলেন পীরগঞ্জের মাসুম গাইবান্ধা শহরের পুরাতন ঘাঘট নদীর ধারের অবৈধ স্থাপনা উচ্ছেদ গাইবান্ধায় কলেজ ছাত্রী সুলতানা হত্যা: কে জড়িত প্রশ্ন এলাকাবাসীর

সুশাসনের অভাবে দেশে খুন ধর্ষণ অনাচার-অবিচার বেড়ে গেছে – জিএম কাদের

  • আপডেট সময় : মঙ্গলবার, ৩ নভেম্বর, ২০২০
  • ২৪ বার পঠিত

বজ্রকথা ডেক্স।- ২ নভেম্বর সোমাবার জাতীয় পার্টির বনানী কার্যালয়ে নবগঠিত সাংস্কৃতিক পার্টির পরিচিতি অনুষ্ঠানে জাপা চেয়ারম্যান জি এম কাদের বলেছেন, আইনের শাসন ও সুশাসনের অভাবে দেশে খুন, ধর্ষণ এবং অনাচার-অবিচার বেড়ে গেছে। আইনের ফাঁক দিয়ে প্রকৃত অপরাধীরা পার পেয়ে যায়। আর সে কারণেই অপরাধ প্রবণতা বেড়ে যায়। আইনের শাসনে কিছুটা ঘাটতি আছে বলেই মানুষ নিজ হাতে আইন তুলে নিচ্ছে। যা কোনোভাবেই গ্রহণযোগ্য নয়। তিনি আরো বলেছেন দেশের খুন ও ধর্ষণের ঘটনা আন্তর্জাতিক ইস্যু হয়ে দাঁড়িয়েছে।
জি এম কাদের আরো বলেছেন, ধর্ষণের প্রতিবাদ জানাতে দেশের মানুষ রাস্তায় নেমেছে। এর চেয়ে লজ্জার কিছু নেই। লালমনিরহাটের বুড়িমারী এলাকায় এক যুবককে পিটিয়ে হত্যা করে আগুনে পুড়িয়ে দেওয়া হয়েছে। ইউনিয়ন পরিষদে আশ্রয় চেয়েও বাঁচতে পারেনি সে। যদি ছেলেটি অপরাধী হয় সে জন্য দেশে আইন আছে- তাকে আইনের মুখোমুখি করা যেত। অপরাধ প্রমাণ হলে প্রচলিত আইনেই তাকে শাস্তি দেওয়া যেত। তিনি এই নির্মম ও নৃশংস হত্যাকান্ডের তীব্র প্রতিবাদ ও নিন্দা জানান। জাতীয় সাংস্কৃতিক পার্টির আহ্বায়ক শেরিফা কাদের সভায় সভাপতিত্ব করেন। সদস্য সচিব আলাউদ্দিন আহমেদের সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু, প্রেসিডিয়াম সদস্য অ্যাড. সালমা ইসলাম, এস এম ফয়সাল চিশতী, মীর আবদুস সবুর আসুদ প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই রকম আরো সংবাদ

© All rights reserved © 2020 Bwazarakatha.Com
Design & Development By Hostitbd.Com