শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২:২৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
রায়পুর ইউপি পরিষদে “নিরাপদ অভিবাসন ও বিদেশ ফেরতদের পুনরেকত্রীকরণ শীর্ষক” কর্মশালা অনুষ্ঠিত পীরগঞ্জে পলাতক আসামীসহ গ্রেফতার -৪ রংপুরে বৃষ্টির জন্য ইস্তিসকার নামাজ আদায় রংপুর জেলা মটর শ্রমিক ইউনিয়নের নব নির্বাচিত কমিটির শপথ গ্রহণ অনুষ্ঠিত রংপুর বিভাগে এখনো ভোটের মাঠে এমপির স্বজনরা   বৃষ্টির আশায় গাইবান্ধায় ‘সালাতুল ইসতিসকার নামাজ আদায় বিরামপুরে সমন্বিত খামার বায়োগ্যাস বিষয়ক প্রশিক্ষণের উদ্বোধন  পীরগঞ্জে কমিউনিস্ট পার্টির দ্বি- বার্ষিক সম্মেলন-২০২৪ অনুষ্ঠিত স্ত্রী হত্যা মামলার  আসামী স্বামীকে কেরানীগঞ্জ থেকে আটক রংপুর-ঢাকা মহাসড়কে ট্রাক্টরচাপায় প্রাণ গেল গৃহবধূর

নির্যাতন মামলা মোকদ্দমার মধ্যেই বিএনপির নেতাকর্মীরা গণতন্ত্রের জন্য কাজ করে চলেছে- মির্জা ফখরুল

রিপোটারের নাম
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১২ মে, ২০২২
  • ১৮৯ বার পঠিত

রংপুর থেকে নিজস্ব প্রতিনিধি।- বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন,বর্তমান সরকারের নিদারুণ নির্যাতন-যন্ত্রণা,মামলা-মোকদ্দমার মধ্যেই বিএনপির নেতাকর্মীরা গণতন্ত্রের জন্য কাজ করে চলেছে। গণতন্ত্র পুনদ্ধারের জন্য লড়ছে। দলের কেউই এখন ভালো নেই। আমাদের দেশনেত্রী বেগম খালেদা জিয়া তিনিও অন্তরীন হয়ে আছেন। দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকেও মিথ্যা মামলায় সাজা দিয়ে নির্বাসিত করা হয়েছে।
বৃহস্পতিবার (১২ মে) রাত সোয়া আটটার দিকে রংপুর নগরীর মুলাটোল পুকুর পাড় এলাকায় প্রয়াত জেলা স্বেচ্ছাসেবক দলের আহŸায়ক মোস্তাফিজুর রহমান বিপুর বাসায় তার পরিবারের সঙ্গে দেখা করার পর সাংবাদিকদের কাছে বিএনপি মহাসচিব এ কথা বলেন।বিএনপি মহাসচিব আরও বলেন, রংপুরে বিএনপিতে মোস্তাফিজুরর হমান বিপু একজন নিবেদিত প্রাণ ছিল। তার পরিবারের কাছ থেকে যা শুনেছি, তা খুবই কষ্টের। রাজনৈতিক নেতাকর্মীদের জীবনটা এমনই হয়। দিন আনে দিন খায়। কালকে কি খাবে, সেই সঙ্গতিও থাকেনা। বর্তমান আওয়ামীলীগ সরকারের আমলে আমাদের দলের সকলের প্রায় একই অবস্থা দাঁড়িয়েছে। তারপরও আমরা বিপুর পরিবারের পাশে থাকব। তার (বিপুর) একমাত্র মেয়ের পড়াশুনা ও পরবর্তীতে কর্মসংস্থানের জন্য আমরা আপ্রাণ চেষ্টা করব। এর আগে রাত আটটায় বিএনপির চেয়ারপার সনের উপদেষ্টা আব্দুস সালাম, কেন্দ্রীয় বিএনপির ক্রীড়াসম্পাদক আমিনুল ইসলাম, রংপুর মহানগর বিএনপির আহŸায়ক সামসুজ্জামান সামু, জেলা বিএনপির আহŸায়ক সাইফুল ইসলাম ও সদস্য সচিব আনিছুর রহমান লাকু, মহানগর বিএনপির সদস্য সচিব এ্যাড.মাহফুজ উন নবী ডনকে নিয়ে প্রয়াত মোস্তাফিজুর রহমান বিপুর মুলাটোল পুকুরপাড় সংলগ্ন বাসায় যান। তিনি সেখানে বিপুর মা, মেয়ে ও সহধর্মিণী রাফিয় াসিদ্দিকীর সঙ্গে কথা বলে পরিবারের খোঁজ খবর নেন। এ সময়ে রংপুর মহানগর বিএনপির সিনিয়র যুগ্ম আহŸায়ক শহিদুল ইসলাম মিজু, যুগ্ম আহŸায়ক রইচ আহমেদ, সদস্য সচিব মাহফুজ-উন-নবী ডন, জেলা বিএনপির সদস্য সচিব আনিছুর রহমান লাকু, জেলা যুবদলের সভাপতি নাজমুল আলম নাজু, সহ-সভাপতি রাকিব হোসেন, আনোয়ার হোসেন, সাধারণ সম্পাদক সামসুল হক ঝন্টু, যুগ্ম সাধারণ সম্পাদক শাহ জিল্লুর ররহমান ও বিপ্লব বিশ্বাস, মহানগর যুবদলের সাধারণ সম্পাদক লিটন পারভেজ, সাংগঠনিক সম্পাদক জহির আলম নয়ন, জেলা ছাত্রদলের সভাপতি মনিরুজ্জামান হিজবুল, জেলা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম আহবায়ক ময়েন উদ্দিন,মহানগরীর সদস্য সচিব মোখছেনুল আরেফীন রুবেল, জেলার সদস্য সচিব আখতারুজ্জামান তিতু, যুগ্ম আহবায়ক আল ইমরান সুজন, মহানগর ছাত্রদলের সভাপতি নুর হাসান সুমন, সাধারণ সম্পাদক জাকারিয়া জিম, জেলা ওলামা দলের সভাপতি ইনামুল হক মাজেদী, জেলা ছাত্রদলের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক শহিদুলই সলাম শহীদসহ মহানগর ও জেলা বিএনপিএবং অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। উল্লেখ্য, গত ১০ মে হৃদরোগে আক্রান্ত হয়ে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান রংপুর জেলা স্বেচ্ছাসেবক দলের আহŸায়ক ও জেলা বিএনপির সদস্য মোস্তাফিজুর রহমান বিপু। মৃত্যুকালে তার বয়স হয়ে ছিল ৫২ বছর। তিনি স্ত্রী ও এক মেয়েসন্তানসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com