শুক্রবার, ০৩ মে ২০২৪, ০২:১৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
দিনাজপুরে কুকুরের কামড়ে আঙ্গুল হারালো ব্যাংকের আর্মড গার্ড, আহত ৬ পলাশবাড়ীতে ৬১ বোতল ফেন্সিডিলসহ দুই মাদক ব্যাবসায়ী গ্রেফতার রংপুরে  ই-গভর্ন্যান্স ও উদ্ভাবনী উদ্যোগ বিষয়ক কর্মশালা  পলাশবাড়ীতে তিনটি চোরাই গরু উদ্ধার গ্রেফতার- ২ ফুলবাড়ীতে তেল-গ্যাস খনিজ সম্পদ ও বিদ্যুৎ বন্দর রক্ষা জাতীয় কমিটির স্মরণসভা দিনাজপুর   উপজেলা অটোরিক্সা ও ভ্যানচালক শ্রমিক ইউনিয়নের   মে দিবস পালন জেলা প্রশাসন ও আঞ্চলিক শ্রম দপ্তর দিনাজপুর এর আয়োজনে মহান মে দিবস পালিত বড়পুকুরিয়া কয়লা খনি শ্রমিক কর্মচারী ইউনিয়নের মহান মে দিবস উদযাপন দিনাজপুরের ফুলবাড়ীতে বৃষ্টির জন্য ইস্তেসখার নামাজ অনুষ্ঠিত পার্বতীপুরে মে দিবস পালিত

পীরগঞ্জে করোনা সংক্রমণ রোধে ছাত্রলীগের মাস্ক বিতরণ

রিপোটারের নাম
  • আপডেট সময় : শনিবার, ২৯ জানুয়ারী, ২০২২
  • ১১০ বার পঠিত

আবু তারেক বাঁধন,পীরগঞ্জ (ঠাকুরগাঁও) প্রতিনিধি।- ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসের নতুন ধরন ওমিক্রন সংক্রমণ প্রতিরোধে স্বাস্থ্যবিধি মেনে মাস্ক পরিধানে উদ্বুদ্ধ করতে মাস্ক বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার (২৭ জানুয়ারি) বেলা সাড়ে ১১টায় ঠাকুরগাঁও জেলা ছাত্রলীগের সভাপতি আজহারুল ইসলামের নির্দেশনায় উপজেলা ছাত্রলীগের কর্মী হাসিনুর ইসলামের নেতৃত্বে পীরগঞ্জ উপজেলার পৌর শহরের বিভিন্ন সড়কের যানবাহন চালক, যাত্রী, শ্রমিক ও সাধারণ পথচারীদের মধ্যে মাস্ক বিতরণ করা হয়।

হাসিনুর ইসলাম বলেন, করোনাভাইরাসের নতুন ধরন ওমিক্রন সংক্রমণ প্রতিরোধে আমরা জেলা ছাত্রলীগ সভাপতির নির্দেশনা অনুযায়ী মানুষের মাঝে মাস্ক বিতরণ করেছি। মানুষকে মাস্ক সঠিকভাবে পরানোসহ করোনা ভাইরাস সম্পর্কে সতর্কতা থাকার জন্যে আহ্বান করেছি। এসময় উপস্থিত ছিলেন-স্নেহ, সাকিব, হাবিবুর, তৌকি তাহমিদ, সাফিন, রিপন সহ ছাত্রলীগের বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com