বুধবার, ১৫ মে ২০২৪, ০৫:৫০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
হোপ ইন্টারন্যাশনাল স্কুলের কৃতি শিক্ষার্থী সংবর্ধনা  মধুমাস জ্যৈষ্ঠের আগমন পলাশবাড়ীতে বিক্রী হচ্ছে পাকা আম জাতীয় ভাবে “স্বপ্নজয়ী মা” নির্বাচিত হলেন জামালপুরের মন্ডল প্লাস্টিক এন্ড রাবার রিসাইক্লিং ওয়েল প্ল্যান্টে অভিযান লাখটাকা জরিমানা অধিগ্রহণকৃত জমির মুল্য পরিশোধ না করে স্থাপনা উচ্ছেদ রাস্তার কাজ শুরু পীরগঞ্জে ২০২৪ সালে এসএসসি,দাখিল ও এসএসসি ভোকেশনাল পীরক্ষার ফলাফল বোরোর বাম্পার ফলনেও কৃষকের মুখে হাসি নেই পার্বতীপুর খোলাহাটি কলেজের শ্রেণি শিক্ষক প্রদীপ কুমার দাস জেলায় শ্রেষ্ঠ দিনাজপুরে বিশ্ব মা দিবসের আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত পার্বতীপুরে ২ দিন ব্যাপী স্হানীয় সম্পদ আহরণ ও বাজেট ব্যবস্হাপনা শীর্ষক প্রশিক্ষণ কোর্স

প্রমাণিত দুর্নীতিবাজ বিএনপিকে জনগণ আর ক্ষমতায় আসতে দেবে না -মনোরঞ্জন শীল গোপাল এমপি

রিপোটারের নাম
  • আপডেট সময় : মঙ্গলবার, ১৭ মে, ২০২২
  • ১৬৭ বার পঠিত

ফজিবর রহমান বাবু।- বর্তমানে প্রমাণিত দুর্নীতিবাজ  বিএনপিকে জনগণ আর ক্ষমতায় আসতে দেবে না এমন মন্তব্য করেন দিনাজপুুর-১ আসনের সংসদ সদস্য ও হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের সিনিয়র ভাইস চেয়ারম্যান মনোরঞ্জন শীল গোপাল বলেছেন, মানুষকে রক্ষা করাই হচ্ছে রাষ্ট্রের ধর্ম। রাষ্ট্র পরিচালনায় এর যথার্থ ভাবে পালন করছেন জননেত্রী শেখ হাসিনা। শেখ হাসিনার অসাম্প্রদায়িক দৃষ্টির কারণেই দেশে সকল ধর্ধের মানুষ তাদের নিজ নিজ ধর্ম শান্তিপূর্ণ ভাবে পালন করে যাচ্ছেন। আর বিএনপি ক্ষমতায় থাকাকালীন সাম্প্রদায়িকতার রাজনীতি করেছে। মানুষকে রক্ষা না করে উল্টো এতিমদের টাকা আত্মসাৎ করেছে। বাংলা ভাইয়ের মত সন্ত্রাসী লালন করেছে। যা প্রমানিত। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ইমাম প্রশিক্ষণ ও পুরোহিতদের দক্ষতা বৃদ্ধির প্রশিক্ষণ প্রদান করছেন। তাই শুধু ধর্ম পালন করলে চলবে না, নিজ নিজ ধর্ম পালনের পাশাপাশি সৃষ্টিকর্তার সৃস্টির প্রতিও দায়িত্ব পালন করতে হবে।

শনিবার (১৪ মে ২০২২) দুপুরে দিনাজপুর প্রেসক্লাবের সম্মেলন কক্ষে ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের ‘ধর্মীয় ও আর্থ-সামাজিক প্রেক্ষাপটে পুরোহিত ও সেবাইতদের দক্ষতা বৃদ্ধিকরণ’ (২য় পর্যায়) শীর্ষক প্রকল্প দিনাজপুর আঞ্চলিক কার্যালয়ের আওতায় ভাতাপ্রাপ্ত পুরোহিত ও সেবাইতদের বার্ষিক সম্মেলন-২০২২ অনুষ্ঠিত হয়। ওই সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এমপি গোপাল এসব কথা বলেন।

প্রকল্প পরিচালক প্রফেসর শিখা চক্রবর্তী’র সভাপতিত্বে সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. শরিফুল ইসলাম, হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টান ঐক্য পরিষদ জেলা শাখার সভাপতি সুনীল চক্রবর্তী ও সাধারণ সম্পাদক রতন সিং, জেলা পুজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক উত্তম কুমার রায়, সাংগঠনিক সম্পাদক সঞ্জিত কুমার রায়, ব্রাহ্মন সমিতির সদস্য সচিব মৃতুঞ্জয় ব্যানার্জি, হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের সহকারী প্রকল্প পরিচালক শাহ মো. মশিউর রহমান। অনুষ্ঠান সঞ্চালনা করেন হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের কনসালটেন্ট সিধেন চন্দ্র সিংহ।

এর আগে জাতীয় সঙ্গীত পরিবেশন ও প্রদীপ প্রজ্জ্বলনের মাধ্যমে বার্ষিক সম্মেলনের উদ্বোধন করেন মনোরঞ্জন শীল গোপাল এমপি। সম্মেলনে ভাতাপ্রাপ্ত বিভিন্ন মন্দিরের পুরোহিত ও সেবাইতসহ অন্যান্য অতিথিবৃন্দ উপস্থিতি ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com