বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৬:০৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
ফুলবাড়ীতে তেল-গ্যাস খনিজ সম্পদ ও বিদ্যুৎ বন্দর রক্ষা জাতীয় কমিটির স্মরণসভা দিনাজপুর   উপজেলা অটোরিক্সা ও ভ্যানচালক শ্রমিক ইউনিয়নের   মে দিবস পালন জেলা প্রশাসন ও আঞ্চলিক শ্রম দপ্তর দিনাজপুর এর আয়োজনে মহান মে দিবস পালিত বড়পুকুরিয়া কয়লা খনি শ্রমিক কর্মচারী ইউনিয়নের মহান মে দিবস উদযাপন দিনাজপুরের ফুলবাড়ীতে বৃষ্টির জন্য ইস্তেসখার নামাজ অনুষ্ঠিত পার্বতীপুরে মে দিবস পালিত ঘোড়াঘাটের বিএনপি নেতা হযরত আলী মন্ডল আর নেই  পীরগঞ্জে সরকারের খাদ্যবান্ধব কর্মসূচীর চাউল কালোবাজারে উদ্ধার ৬২ বস্তা খেটে খাওয়া মানুষের ভাগ্য পরিবর্তন করাই আওয়ামী লীগের একমাত্র লক্ষ্য- প্রধানমন্ত্রী ইসরায়েলি আগ্রাসন বন্ধের দাবীতে যুক্তরাষ্ট্রে বিক্ষোভ আরও দানা বাঁধছে

ফলোঃআপ পীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের বেহাল অবস্থা

রিপোটারের নাম
  • আপডেট সময় : রবিবার, ১৯ নভেম্বর, ২০২৩
  • ১৬৮ বার পঠিত

বজ্রকথা প্রতিনিধি।- রংপুরের পীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের বেহাল অবস্থা দেখে ক্ষুব্ধ এলাকার মানুষ। বর্তমানে  উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চলছে ডাক্তার সংকট, তার পর যারা আছেন তারাও ১১টার আগে বসেন না। অথচ রোগীরা সকাল ৯ থেকে চিকিৎসা নিতে হাসপাতালে এসে প্রহর গোনেন, কখন আসবেন ডাক্তার মহোদয়গণ।

পীরগঞ্জ উপজেলার মানুষ সরকারের এই প্রতিষ্ঠান থেকে কাম্য স্বাস্থ্যসেবা পাচ্ছেন না। সুত্র জানিয়েছে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রতিদিন গড়ে চিকিৎসা নিতে আসেন ৫০০জন মানুষ  কিন্তু এখানে এখন চিকিৎসক আছেন মাত্র ৫জন। অথচ এখানে চিকিৎসক থাকার কথা ছিল মেডিকেল অফিসার ২৬ জন, কিন্তু আছেন ২ জন,জুনিয়র কনসালটেন্ট থাকার কথা ১১জন, আছেন ৪ জন। এখানে সুইপার পর্যন্ত নেই।

প্রতিদিন গ্রাম থেকে অসংখ্য মহিলা রোগী আসেন পীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিতে কিন্তু গাইনী চলেন নিজের খেয়ালে। শিশুরাও ঠিক মত চিকিৎসা পাচ্ছে না এ হাসপাতলাল থেকে। সাধরণ মানুষ, গরিব মানুষ হয়রান পেরেশানের শিকার হচ্ছে। তারা ক্ষুব্ধ হলেও কিছুই করার নেই সাধারণ মানুষতো অসহায় !

১৯ তারিখ/২৩ খ্রিঃ রবিবার বজ্রকথা প্রতিনিধি সকাল ৯টা থেকে দীর্ঘ সময় পর্যবেক্ষণ করে দেখেছেন হাসপাতালে ১০টা পর্যন্ত ডাক্তারদের কক্ষগুলোতে শুধু চেয়ার টেবিল দেখা গেছে।গাইনী আশরাফি আইরিন এসেছেন পৌনে ১১টায়।

সাধারণ মানুষে এদিকে দৃষ্টি দেবার অনুরোধ জানিয়েছেন। (চলবে)

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com