রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০১:৪৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
দিনাজপুরে একত্রে ২০ হাজার কণ্ঠে পবিত্র ‘শ্রীমদ্ভগবদ্গীতা পাঠ সাউন্ডবাংলা’র দিনব্যাপী আবৃত্তি, লেখালেখি ও সংবাদ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত দিনাজপুর পৌর আওয়ামী লীগের যৌথ সভা অনুষ্ঠিত রংপুর নগরীতে পথচারিদের ছাতা,ক্যাপ,পানি ও স্যালাইন দিল যুবলীগ রংপুর নগরীতে পথচারিদের ছাতা,ক্যাপ,পানি ও স্যালাইন দিল যুবলীগ পার্বতীপুর রেলওয়ে জংশনে ঘুমন্ত অবস্থায় এক ব্যক্তির মৃত্যু রায়পুর ইউপি পরিষদে “নিরাপদ অভিবাসন ও বিদেশ ফেরতদের পুনরেকত্রীকরণ শীর্ষক” কর্মশালা অনুষ্ঠিত পীরগঞ্জে পলাতক আসামীসহ গ্রেফতার -৪ রংপুরে বৃষ্টির জন্য ইস্তিসকার নামাজ আদায় রংপুর জেলা মটর শ্রমিক ইউনিয়নের নব নির্বাচিত কমিটির শপথ গ্রহণ অনুষ্ঠিত

পীরগঞ্জে অগভীর নলকুপে বিদ্যুত সংযোগ নিয়ে উত্তেজনা

রিপোটারের নাম
  • আপডেট সময় : সোমবার, ২৩ জানুয়ারী, ২০২৩
  • ২৩১ বার পঠিত
পীরগঞ্জ(রংপুর) প্রতিনিধি।-  রংপুরের পীরগঞ্জে নিয়ম বহির্ভুত ভাবে একটি গভীর নলকুপ স্থাপন নিয়ে উত্তেজনাকর পরিস্থিতির সৃষ্টি হয়েছে । তাই জনৈক গোলজার হোসেন এ ব্যাপারে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে লিখিত অভিযোগ দাখিল করেছেন ।
অভিযোগে জানা গেছে, উপজেলার আকুবের পাড়া গ্রামের মৃত্যু গফুর আলীর পুত্র গোলজার হোসেন বিগত ২০১৩ সন থেকে লাইসেন্স প্রাপ্তি সাপেক্ষে একটি অগভীর নলকুপ স্থাপনের মাধ্যমে জমিতে সেচ দিয়ে আসছেন । লাইসেন্স নম্বর-৭৪৪ । সম্প্রতি একই গ্রামের মৃত্যু মছির উদ্দিনের পুত্র শাহাদুল ইসলাম নিয়ম বহির্ভত ভাবে গোলজার হোসেনের অগভীর নলকুপের প্রায় ২৫০ ফুট দুরত্বে পৃথক একটা অগভীর নলকুপ স্থাপনের মাধ্যমে বিদ্যুত সংযোগ নেয়ার চেষ্টা করছেন । এ নিয়ে সৃষ্ট বিরোধে গত ১৮ জানুয়ারী শাহাদুল ইসলাম সহ ক’জন গোলজার হোসেনকে লাঞ্চিত করেন । এ ব্যাপারে গোলজার হোসেন থানায় অভিযোগ দিলে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন । এ পরের শাহাদুল ইসলাম তার গভীর নলকুপে বিদ্যুত সংযোগ নেয়ার চেষ্টা অব্যহত রেখেছেন । আর এ নিয়ে সেখানে উত্তপ্ত পরিস্থিতির সৃষ্টি হয়েছে । তাই গোলজার হোসেন এ ব্যাপারে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে এ লিখিত অভিযোগ দাখিল করে সুষ্ট তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহনের অনুরোধ জানান ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com