শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:৪৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
পার্বতীপুরে খাসি এন্ড খাসি  ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত ঢাকার বায়ুর মান মারাত্মকভাবে কমছেঃকরণীয় কী? প্রেসবিজ্ঞপ্তি উপজেলা পরিষদ নির্বাচনে অংশ নিতে ইউপি চেয়ারম্যান পদ হতে পদত্যাগ বিশ্বব্যাংকের অর্থায়নে কক্সবাজার-শাহপরীর দ্বীপ মহাসড়কে স্ট্রিট লাইট, সিসি ক্যামেরা ও ফুটওভার ব্রিজ স্থাপন জরুরী দিনাজপুরে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত বারুনী মেলায় জুয়া বসানোয় ইউপি সদস্যের বিরুদ্ধে মামলা বাঙালীর সংস্কৃতি চর্চা নতুন প্রজন্মদের কাছে বাড়াতে হবে -হুইপ ইকবালুর রহিম এমপি পীরগঞ্জে হেরোইন গাঁজাসহ ৩ ব্যক্তি গ্রেফতার কাল ১৬ এপ্রিল রংপুরে আসছেন মাননীয় স্পীকার

পাঁচবিবিতে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছার জন্মদিন উপলক্ষ্যে আলোচনা সভা ও সেলাই মেশিন বিতরণ

রিপোটারের নাম
  • আপডেট সময় : রবিবার, ৯ আগস্ট, ২০২০
  • ৫৯৯ বার পঠিত
মোঃ আসাদুজ্জামান রিপন, পাঁচবিবি (জয়পুরহাট) প্রতিনিধি।- জয়পুরহাট জেলার পাঁচবিবি উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তরের আয়োজনে বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছার জন্মদিন উপলক্ষ্যে এক আলোচনা সভা ও দোয়ার আয়োজন করা হয়।
আজ ৮ আগস্ট  বঙ্গবন্ধুর সহধর্মিণী বঙ্গমাতা  শেখ ফজিলাতুন নেছা মুজিবের ৯০তম জন্মদিন। ১৯৩০ সালের এই দিনে তিনি গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জন্ম গ্রহণ করেন। তাঁর ৯০তম জন্ম বার্ষিকী উপলক্ষ্যে আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন  মাননীয় সংসদ সদস্য জনাব আলহাজ্ব এ্যাড. সামছুল আলম দুদু, জয়পুরহাট-০১, স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সদস্য এবং জয়পুরহাট জেলা আওয়ামীলীগের সভাপতি। তিনি বঙ্গমাতার আলোকময় জীবনী সবার সামনে তুলে ধরে বক্তব্য প্রদান করেন । কিভাবে একজন গৃহিনী থেকে বঙ্গমাতা হলেন, সেই সব বিষয় গুলো মাননীয় সংসদ উনার বক্তব্যে তুলে  ধরেন। আলোচনা শেষে তিনি দূঃস্থ ও গরীব মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ করেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে মুনিরুল শহীদ মুন্না,  চেয়ারম্যান, পাঁচবিবি উপজেলা পরিষদ,  পাঁচবিবি পৌর মেয়র আলহাজ্ব  মোঃ হাবিবুর রহমান, ভাইস চেয়ারম্যান মোঃ সহোরাব মন্ডল, প্যানেল মেয়র নূর হোসেন এবং পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা  আরো অনেক গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।  বক্তাগণ ৭১এর যুদ্ধের আগে এবং যুদ্ধকালীন সময়ে বঙ্গমাতার ভূমিকা সম্পর্কে বক্তব্য প্রদান করেন। আলোচনা সভার সভাপতিত্ব করেন পাঁচবিবি উপজেলার নির্বাহী অফিসার জনাব নাদিম সারওয়ার।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com