রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ১০:৪৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
ঈদের দিনে পীরগঞ্জে হাউজি জুয়া ! পরিবারের বিরুদ্ধে যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ পীরগঞ্জে নারী শিক্ষার বাতিঘর কসিমন নেছা বালিকা বিদ্যালয়ের ষাট বছর পূর্তি অনুষ্ঠান কাল গীতিকবি আব্দুর রহিম আর নেই এফসাকল এর শোক প্রকাশ পীরগঞ্জে আনসার  ভিডিপির প্লাটুন তালিকা  হালনাগাদ  করণ শুরু পীরগঞ্জে ম‌রণোত্তর বীমা দাবীর চেক প্রদান দিনাজপুর আইডিইবি মহিলা ও পরিবার কল্যাণ পরিষদের ইফতার দিনাজপুর জেলা আইনজীবী সমিতির কার্যকরী পরিষদের পরিচিতি সভা পার্বতীপুরে উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত মিঠাপুকুরে ভারপ্রাপ্ত মাদ্রাসা সুপারের বিরুদ্ধে অনিয়ম দুর্নীতির অভিযোগ

বগুড়ায় নাশকতার পরিকল্পনাকালে শিবিরের সাত নেতাকর্মী গ্রেফতার

রিপোটারের নাম
  • আপডেট সময় : বুধবার, ১১ নভেম্বর, ২০২০
  • ২১৭ বার পঠিত

উত্তম সরকার, বগুড়া প্রতিনিধি।- বগুড়ায় নাশকতার পরিকল্পনাকালে শহরের একটি ছাত্রাবাস থেকে ইসলামী ছাত্র শিবিরের সাত নেতাকর্মীকে গ্রেফতার করেছে পুলিশ। পুলিশ ঘটনাস্থল থেকে নাশকতার কাজে ব্যবহৃত সরঞ্জাম ও বিপুল সংখ্যক জিহাদি বই উদ্ধার করা হয়েছে।
১০ নভেম্বর মঙ্গলবার রাত ১১টার দিকে বগুড়া সদর থানা পুলিশ শহরের মালতিনগর মোল্লাপাড়াস্থ শ্মশানঘাটের উত্তর পাশের্^ জনৈক হামিদুল হক তোতা মিয়ার একতলা বিল্ডিং বাড়ির ভিতরে বৈঠক করা অবস্থায় তাদেরকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হলো, বগুড়ার শেরপুর উপজেলার গোঁড়তা গ্রামের মোঃ সোলায়মান আলীর পুত্র শিবির সদস্য মোঃ শাহীন আলম (২৪), বগুড়া সদরের বানদীঘি হাফুনিয়াপাড়া গ্রামের মৃত আব্দুল্লাহ মামুনের পুত্র ছাত্র শিবিরের সাথী আসাদুল আল গালিফ(২৩), গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ উপজেলার মারিয়াপাড়া উত্তরপাড়া গ্রামের আব্দুল জলিলের পুত্র মেহেদী হাসান (২৮), বগুড়া সদরের ডাকুরচক জুম্মাপাড়া গ্রামের মৃত ওমর ফারুকের পুত্র শিবিরের সদস্য শাহীন আলম (২৪), জয়পুরহাট জেলা সদরের চকদাদরা উপরচকগ্রামের দেলোয়ার হোসেনের পুত্র শিবির কর্মী গোলাম মোর্তুজা (২৭), বগুড়া সদরের পশ্চিম পাটিপাতা গ্রামের নজিবুর রহমানের পুত্র আব্দুল কুদ্দুস (২৫) ও নীলপামারী জেলার ডিমলা উপজেলার ছাতনাইবালাপাড়া গ্রামের আফছার উদ্দিনের পুত্র মালতিনগর উপশাখার মাদ্রাসা বিষয়ক সম্পাদক ইউছুব আলী (২৭)।
বগুড়া সদর থানার ওসি হুমায়ুন কবির জানান, পুলিশের কাছে সংবাদ আসে মালতিনগর শসানঘাট এলাকায় তোতা মিয়ার বাড়িতে ছাত্রাবাসে ছাত্র শিবিরের নেতাকর্মীরা সরকার উৎখাত ও রাষ্ট্র বিরোধী নাশকতা মূলক কর্মকান্ডে বৈঠক করছে। এই সংবাদের ভিত্তিতে বগুড়া সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তীর নেতৃত্বে সদর থানার ওসি হুমায়ন কবিরসহ পুলিশের একটি দল সেখানে অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে ৭/৮ পালিয়ে গেলেও ৭ জনকে পুলিশ গ্রেফতার করে। পরে ছাত্রাবাস তল্লাশি করে বিপুল সংখ্যক জিহাদি বই, ল্যাপটপ, কম্পিউটার, লাঠি ও লাঠির মাথায় কেরোসিন তেল মিশানো কিছু লাঠি, ২টি চাপাতি ও ২টি হাসুয়া উদ্ধার করে।
এ প্রসঙ্গে বগুড়া সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী জানান,  গ্রেফতারকৃতরা নাশকতার পরিকল্পনা করছিল। এ সময় তাদেরকে গ্রেফতার করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com