1. admin@bwazarakatha.com : bwazarakatha com : bwazarakatha com
বুধবার, ২৮ জুলাই ২০২১, ০২:৫৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
বগুড়ার নন্দীগ্রামে বজ্রপাতে পিতা পুত্রের মৃত্যু পীরগঞ্জে ইএসডিও মাইক্রোফিন্যান্স কর্মসূচির উদ্যোগে করোনা টিকার ফ্রি রেজিস্ট্রেশন ফুলবাড়ীতে মিন্টু হত্যার বিচারের দাবীতে এলাকাবাসীর মানববন্ধন শেরপুরে সাংবাদিকের বাড়ি দখলের চেষ্টায় থানায় অভিযোগ শেরপুরে যৌতুকের দাবিতে স্ত্রীকে নির্যাতন গ্রেফতার-২ সাপাহারে আম সংরক্ষণে ফ্রুট ব্যাগিং পদ্ধতি বেশ জনপ্রিয় করোনা মোকাবিলায় শেখ হাসিনার নেতৃত্ব বিশ্বব্যাপী প্রশংসিত -মনোরঞ্জন শীল গোপাল এমপি খেলাধুলার মাধ্যমেই যুব সমাজকে অপরাধ কর্মকান্ড থেকে দুরে রাখা সম্ভব  -মনোরঞ্জন শীল গোপাল এমপি ফুলবাড়ীতে স্বেচ্ছাসেবক লীগের ২৭তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত দিনাজপুরে স্বেচ্ছাসেবক লীগের ২৭তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

বগুড়া আইনজীবী সমিতির নির্বাচনে বিএনপিপন্থীদের জয়

  • আপডেট সময় : রবিবার, ২৯ নভেম্বর, ২০২০
  • ৩৩ বার পঠিত

উত্তম সরকার, বগুড়া প্রতিনিধি।- বগুড়া জেলা আইনজীবী সমিতির নির্বাচনে বিএনপিপন্থী জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য প্যানেল সংখ্যাগরিষ্ঠতা পেয়েছে। ১৩টি পদের মধ্যে ওই প্যানেল থেকে সভাপতি ও সাধারণ সম্পাদকসহ আটজন বিজয়ী হয়েছেন।

প্রতিদ্বন্দী আওয়ামীলীগপন্থী বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ ও মহাজোট প্যানেল একটি সহ-সভাপতি, একটি সম্পাদক এবং তিনটি সদস্যপদসহ পাঁচটি পদে জয়ী হয়েছে।

শুক্রবার ২৭ নভেম্বর ভোট গ্রহণের পর গণনা শেষে রাত সাড়ে ১০টার দিকে আনুষ্ঠানিকভাবে ফলাফল ঘোষণা করেন নির্বাচন পরিচালনা কমিটির প্রধান বিনয় কুমার ঘোষ রজত।

ঘোষিত ফলাফলে সভাপতি পদে বিএনপি সমর্থিত প্যানেল থেকে বিজয়ী শফিকুল ইসলাম টুকু পেয়েছেন ৩৬৩ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দী আওয়ামী লীগ সমর্থিত প্যানেলের গোলাম ফারুক পেয়েছেন ২৮২ ভোট।

সাধারণ সম্পাদক পদে বিএনপি সমর্থিত প্যানেলের প্রার্থী রফিকুল ইসলাম পেয়েছেন ৩৪৬ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দী আওয়ামী লীগ সমর্থিত প্যানেলের প্রার্থী তবিবর রহমান তবি পেয়েছেন ১৬৭ ভোট।

বিএনপি সমর্থিত ‘টুকু-রফিকুল’ প্যানেলের অন্য বিজয়ীরা হলেন- সহ-সভাপতি পদে মাসফিকুর রহমান তালুকদার রুবেল (৩১১ ভোট ), যুগ্ম সম্পাদক পদে মাহফুজার রহমান মাসুদ (৩৫৩ ভোট) ও সিরাজুল হক (২৬৮ ভোট), লাইব্রেরি ও সমাজকল্যাণ সম্পাদক পদে মাহবুবা খাতুন সুখী (৩৫৫ ভোট) এবং সদস্য পদে জহুরুল ইসলাম জিয়া (৩৪১ ভোট) ও শিপন খাতুন (৩২১ ভোট)।

আওয়ামীলীগ সমর্থিত ‘ফারুক-তবি’ প্যানেলের বিজয়ীরা হলেন- সহ-সভাপতি পদে হাবিবুর রহমান (২৯৯ ভোট), ম্যাগাজিন, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে রিয়াজুল জান্নাত প্রিন্স (৩৫৬ ভোট) এবং সদস্য পদে যথাক্রমে বেবী খাতুন (৩৮৬ ভোট) মিতা খাতুন (৩৬৩ ভোট) ও রাকিবুল ইসলাম (৩১৭ ভোট)। এর আগে ২০১৯ সালে অনুষ্ঠিত নির্বাচনে ১৩টি পদের মধ্যে সভাপতিসহ আটটি পদে আওয়ামী লীগ সমর্থিত বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ জয় পেয়েছিল। অন্যদিকে সাধারণ সম্পাদকসহ পাঁচটি পদে জয় পেয়েছিলেন বিএনপি সমর্থিত জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য পরিষদের প্রার্থীরা।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই রকম আরো সংবাদ

© All rights reserved © 2020 Bwazarakatha.Com
Design & Development By Hostitbd.Com