শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:১০ পূর্বাহ্ন

শেরপুরে মহাসড়কে অবকাঠামো ভাঙ্গার অপচেষ্টা ও ন্যায্য অর্থ প্রাপ্তির দাবীতে মানববন্ধন

রিপোটারের নাম
  • আপডেট সময় : বুধবার, ২৩ সেপ্টেম্বর, ২০২০
  • ৪৮১ বার পঠিত

উত্তম সরকার, বগুড়া থেকে।- ঢাকা-বগুড়া মহাসড়ক চার লেনে সম্প্রসারণের আওতায় ব্যবসায়ীদের নিজস্ব অর্থায়নে নির্মিত অবকাঠামোর ধার্য্যকৃত অর্থ পরিশোধ না করে, সংশ্লিষ্ট ঠিকাদার কর্তৃক অবকাঠামো ভাঙ্গার চেষ্টার বিরুদ্ধে এবং ন্যায্য অর্থ প্রাপ্তির দাবীতে ছোনকা বাজার এলাকায় ২৩ সেপ্টেম্ববর বুধবার সকাল ১০টায় বাজার ব্যবসায়ীরা মানববন্ধন করেছেন।
উক্ত মানববন্ধনে বক্তব্য রাখেন, উপজেলা কৃষকলীগের সভাপতি ও ছোনকা বাজার ব্যবসায়ী সমিতির আহবায়ক এসএম আবুল কালাম আজাদ, ভবানীপুর ইউপি সদস্য সাইফুল ইসলাম, বাজার ব্যবসায়ী নেতা মহসিন আলী, ইয়াকুব আলী রাঙ্গা, মামুন হোসেন, সাবেক ইউপি সদস্য শাহজাহান আলীসহ প্রমুখ। মানববন্ধনে ছোনকা বাজার এলাকার সর্বস্তরের ব্যবসায়ীরা এই কর্মসূচিতে অংশগ্রহন করেন।
অপরদিকে ছোনকা বাজার ব্যবসায়ীদের নিজস্ব অর্থায়নে নির্মিত অবকাঠামোর ধার্যকৃত অর্থ পরিশোধ না করায় এবং সাসেকের সংশ্লিষ্ট ঠিকাদারী প্রতিষ্ঠান কর্তৃক অবকাঠামো ভাঙ্গার চেষ্টারোধে ২০ সেপ্টেম্বর বগুড়ার ১ম জেলা জজ আদালতে মামলা দায়ের করেন ব্যবসায়ীরা। মামলার প্রেক্ষিতে বিজ্ঞ আদালত বিবাদীদের বিরুদ্ধে কেন অস্থায়ী ও অর্ন্তবর্তীকালীন নিষেধাজ্ঞার আদেশ প্রদান করা হবেনা মর্মে জেলা প্রশাসক, অতিরিক্ত জেলা প্রশাসক(রাজস্ব), সড়ক ও জনপদের নির্বাহী প্রকৌশলী, সাসেকের ঠিকাদারী প্রতিষ্ঠানকে কারণ দর্শানোর নোটিশ প্রদানের আদেশ দেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com