বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৭:৫৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
পীরগঞ্জে  দুই মাদক কারবারীকে আটক করেছে পুলিশ পীরগঞ্জের ধর্মদাসপুরে বাড়িতে হামলা মার ডাং এর ঘটনা থানায় অভিযোগ দায়ের নবাবগঞ্জে আওয়ামী লীগ আয়োজিত কর্মী সমাবেশ অনুষ্ঠিত  দিনাজপুরে ৪৫তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহের উদ্বোধন দিনাজপুরে আইইবি’র ৭৬তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন বিশ্ব ঐতিহ্য সুন্দরবনে অগ্নিকান্ডের দায়ভার বনবিভাগকেই নিতে হবে- সংবাদ সম্মেলনে বক্তারা রংপুরে রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক ক একীভূতের সিদ্ধান্ত বাতিলের দাবীতে মানববন্ধন পীরগঞ্জে নির্বাচনী প্রচার-প্রচারণা তুঙ্গে মুখ খুলছেনা ভোটার শিক্ষার্থীদের নৈতিক শিক্ষায় শিক্ষিত করতে হবে- মনোরঞ্জন শীল গোপাল দিনাজপুরে ক্যানেল পরিস্কার পরিচ্ছন্ন কার্যক্রমের উদ্বোধন

দিনাজপুর ইঞ্জিনিয়ার্স অব টেক্সটাইল পরিবারের শীতবস্ত্র বিতরণ

রিপোটারের নাম
  • আপডেট সময় : রবিবার, ১৪ জানুয়ারী, ২০২৪
  • ৮০ বার পঠিত

দিনাজপুর  থেকে আব্দুর রাজ্জাক।-দিনাজপুরে তীব্র শীত উপেক্ষা করে এতিম মাদ্রাসা ও দুস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছে দিনাজপুর ইঞ্জিনিয়ার্স অব টেক্সটাইল পবিবার।

শুক্রবার (১২ জানুয়ারী) হাড় কাঁপানো শীত উপেক্ষা করে সকাল হতে সন্ধ্যা অবধি দিনাজপুর টেক্সটাইল ইনস্টিটিউট এর প্রাক্তন ছাত্রদের সংগঠন দিনাজপুর ইঞ্জিনিয়ারস অব টেক্সটাইল পরিবারের সদস্যরা ২ ভাগে বিভক্ত হয়ে এই শীতবস্ত্র বিতরণ করেন।জেলার আমবাড়ি, কমলপুর, মালিগ্রাম, স্টেশন রোড, বীরগঞ্জ ও পার্বতীপুরের ৪টি, বিরামপুর, হাকিমপুর, ঘোড়াঘাট, ফুলবাড়ির মাদ্রাসার ৬ শতাধিক এতিম ও দুস্থদের মাঝে এই শীতবস্ত্র বিতরণ করা হয় । এছাড়াও কিছুদিন আগে ট্রেন দুর্ঘটনায় নিহত দিনাজপুর টেক্সটাইল ইনস্টিটিউটের ছাত্র রবিউল ইসলাম রুবেলের জন্য সকলের কাছে দোয়া আহ্বান করা হয় এবং কোরআন খতম এর ব্যবস্থা করা হয়।

শীতবস্ত্র বিতরণের সময় উপস্থিত ছিলেন দিনাজপুর ইঞ্জিনিয়ার্স অব টেক্সটাইল পরিবারের সভাপতি মো. রেজওয়ানুর রহমান (রতন), সিনিয়র সহ-সভাপতি মো. শামিম, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মো. মনিরুজ্জামান মনির, সহ সংগঠনিক সম্পাদক মাহবুব, ফেরদৌস, শিক্ষা বিষয়ক সম্পাদক প্রদীপ দাস ও দপ্তর সম্পাদক মো. মেহেদী হাসান।

দিনাজপুর ইঞ্জিনিয়ার্স অব টেক্সটাইল পরিবারের সভাপতি মো. রেজওয়ানুর রহমান (রতন) বলেন, দিনাজপুর ইঞ্জিনিয়ার্স অব টেক্সটাইল পরিবার প্রতিবছরের ন্যায় এবারও জেলার বিভিন্ন মাদ্রাসার শিক্ষার্থীদের মাঝে শীতবস্ত্র বিতরণ করছে। এলাকার দরিদ্র মানুুষের প্রতি দায়বদ্ধতা থেকে আমরা এই কাজ করে আসছি। তিনি আরো বলেন, আমরা দিনাজপুরের সন্তান ও এই কলেজে লেখাপড়া করে দেশের বিভিন্ন জায়গায় কর্মরত আছি। আমরা আমাদের দায়বদ্ধতা থেকে দিনাজপুরের এতিম ও দুস্থ মানুষের পাশে দাড়িয়েছি। ভবিষ্যতে এই কার্যক্রম আরো বাড়ানোর জন্য সকলের কাছে দোয়ার আহবান জানানো হয়। সমাজের সকলকে স্বাধ্যমত অসহায় মানুষের পাশে দাঁড়ানোর আহবান জানিয়ে যারা এই মহৎ কাজের সাথে যুক্ত ছিলেন তাদের প্রতি ধন্যবাদ জানান তিনি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com