মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৭:০৫ অপরাহ্ন

দিনাজপুর বণিক সমিতির নব-নির্বাচিত কমিটির নিকট দায়িত্ব হস্তান্তর সম্পন্ন

রিপোটারের নাম
  • আপডেট সময় : সোমবার, ১৬ আগস্ট, ২০২১
  • ৩৬৪ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক, দিনাজপুর।- দিনাজপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র (২০২১-২০২২ ও ২০২২-২০২৩) ২৪ মাস মেয়াদী নির্বাচনে বিজয়ী নব-নির্বাচিত কমিটির নিকট দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

করোনা পরিস্থিতিতে স্বাস্থ্যবিধি মেনে ১৬ আগস্ট সোমবার সকাল সাড়ে ১০টায় দিনাজপুর চেম্বারের নিজস্ব মিলনায়তনে অনুষ্ঠিত অনুষ্ঠানে নবনির্বাচিত কমিটির সভাপতি রেজা হুমায়ূন ফারুক চৌধুরী শামীম’র নিকট দায়িত্ব হস্তান্তর করেন বিদায়ী কমিটির সভাপতি সোজা-উর রব চৌধুরী। এ সময় নবনির্বাচিত কমিটি ও বিদায়ী কমিটি সদস্যবৃন্দ ও চেম্বারের নির্বাচন পরিচালনার জন্য গঠিত নির্বাচন বোর্ডের চেয়ারম্যান এ্যাড. আশফাক আহম্মদসহ অন্যান্য ব্যবসায়ি নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

দায়িত্ব হস্তান্তরের পর নবনির্বাচিত কমিটির সভাপতি রেজা হুমায়ূন ফারুক চৌধুরী শামীমকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান বিদায়ী কমিটির সভাপতি সোজা-উর রব চৌধুরী। পরে নবনির্বাচিত কমিটির সভাপতিও বিদায়ী কমিটির সভাপতিকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান।

এর আগে চলতি বছরের ১২ জুন দিনাজপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র (২০২১-২০২২ ও ২০২২-২০২৩) ২৪ মাস মেয়াদী নির্বাচন অনুষ্ঠিত হয়। এই নির্বাচনে ১৮টি পদের মধ্যে রেজা হুমায়ূন ফারুক চৌধুরী শামীম পরিষদ ১৫টি পদে ও রফিকুল ইসলাম পরিষদ ৩টি পদে বিজয় লাভ করে। এছাড়া সহযোগি সদস্য একজন, গ্রæপ এসোসিয়েশন সদস্য একজন ও টাউন এসোসিয়েশন সদস্য একজন নির্বাচিত হন।

২১ জুন পরিচালনা পরিষদের চূড়ান্ত তালিকা প্রকাশ করা হয়। প্রকাশিত এই তালিকায় ২১টি পদ হতে রেজা হুমায়ূন ফারুক চৌধুরী শামীমকে সভাপতি, মোসাদ্দেক হোসেন চৌধুরী পাপ্পুকে সিনিয়র সহ-সভাপতি ও মো. জর্সিস আনামকে সহ-সভাপতি এবং অন্য ১৮ জনকে পরিচালক নির্বাচিত ঘোষণা করা হয়। ১৮ জন পরিচালক হলেন-আলহাজ¦ সৈয়দ সাগির আহম্মেদ, শাহেদ রিয়াজ পিম, মো. আখতারুজ্জামান জুয়েল, মো. শামিম কবির, আলহাজ¦ মো. মোফাজ্জল হোসেন, জহির শাহ, প্রতাপ কুমার সাহা (পানু), রাহবার কবির পিয়াল, মো. সানোয়ার হোসেন, মানবেন্দ্র দাস (মনোজ), সহিদুর রহমান পাটোয়ারী মোহন, মো. জহির খাঁন, মো. মোকাররম হোসেন, সহযোগি সদস্য শাহ রেজাউর রহমান হিরু, গ্রæপ এসোসিয়েশন সদস্য হারুন উর রশীদ ও টাউন এসোসিয়েশন সদস্য মো. জাকারিয়া (জাকা)।

প্রসঙ্গত, করোনা পরিস্থিতিতে দিনাজপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র নবনির্বাচিত কমিটির নিকট দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠান সংক্ষিপ্ত পরিসরে সম্পন্ন করা হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com