বুধবার, ০১ মে ২০২৪, ০৭:৩৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
বিরামপুরে ট্রেনের ধাক্কায় প্রাণ গেল মাদ্রাসা শিক্ষার্থীর জাতীয় শিক্ষা সপ্তাহ উপলক্ষ্যে উপজেলা পর্যায়ে সঙ্গীত বিষয়ে প্রতিযোগীতা অনুষ্ঠিত  ২৯ ও ৩০ এপ্রিল পীরগঞ্জে অনুষ্ঠিত হবে জাতীয় শিক্ষা সপ্তাহের প্রতিযোগিতা  আইইবি দিনাজপুর কেন্দ্রের আয়োজনে ঈদ পুনর্মিলনী, বিদায়-বরণ সংবর্ধনা অনুষ্ঠিত সংবাদ পরিবেশনের  ২ মাস পর ৩ সাংবাদিকের বিরুদ্ধে  চাঁদাবাজি মামলা দিনাজপুরে একত্রে ২০ হাজার কণ্ঠে পবিত্র ‘শ্রীমদ্ভগবদ্গীতা পাঠ সাউন্ডবাংলা’র দিনব্যাপী আবৃত্তি, লেখালেখি ও সংবাদ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত দিনাজপুর পৌর আওয়ামী লীগের যৌথ সভা অনুষ্ঠিত রংপুর নগরীতে পথচারিদের ছাতা,ক্যাপ,পানি ও স্যালাইন দিল যুবলীগ রংপুর নগরীতে পথচারিদের ছাতা,ক্যাপ,পানি ও স্যালাইন দিল যুবলীগ

সোমবার রংপুর-লালমনিরহাট আসছেন জাপা চেয়ারম্যান জিএম কাদের

রিপোটারের নাম
  • আপডেট সময় : শুক্রবার, ৩০ সেপ্টেম্বর, ২০২২
  • ২২১ বার পঠিত

খবর বিজ্ঞপ্তিরঃ জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের ( জিএম কাদের) এমপি চারদিনের সফরে রংপুর-লালমনিরহাট আসছেন আগামী ৩ অক্টোবর সোমবার।
বৃহস্পতিবার বিষয়টি নিশ্চিত করেছেন বিরোধী দলীয় উপনেতার সহকারি একান্ত সচিব মো: আবু তৈয়ব। তিনি জানান, সোমবার (৩ অক্টোবর) সকাল ৯টায় রাজধানীর উত্তরার বাসভবন থেকে শাহজালাল আর্ন্তজাতিক বিমান বন্দরে থেকে বিমান যোগে রংপুরের উদ্দেশ্যে রওনা দিবেন। এরপর দুপুরে তিনি সৈয়দপুর বিমানবন্দরে অবতরণ করবেন। সেখান থেকে সড়ক পথে রংপুরের উদ্দেশ্যে রওনা দিবেন। দুপুর সাড়ে ১২টায় রংপুর সার্কিট হাউজে পৌছে অবস্থান করবেন। বিকেল ৪টায় নগরীর সেন্ট্রাল রোডস্থ জাতীয় পার্টিও কার্যালয়ে নেতাকর্মীদের সাথে মতবিনিময় সভা করবেন। পরে সন্ধ্যায় তিনি নগরীর বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন ও হিন্দু ধর্ম্বালম্বীদের সাথে মতবিনিময় করবেন। রাতে রংপুর সার্কিট হাউজে রাত্রী যাপন শেষে পরের দিন মঙ্গলবার নিজ নির্বাচনী এলাকা লালমনিরহাটের উদ্দেশ্যে সড়ক পথে রওনা দিবেন। দুপুরে লালমনিরহাট পৌছে সার্কিট হাউজে অবস্থান শেষে লালমনিরহাট পৌরসভা ও বিভিন্ন ইউনিয়নের পূজা মন্ডব পরিদর্শন শেষে সার্কিট হাউজে রাত্রী যাপন করবেন। পরদিন বুধবার সকালে বড়বাড়ি হাবিবা খাতুন বালিকা বিদ্যালয় ও হারাটি ইউনিয়নের কিশোরঘাট উচ্চ বিদ্যালয়ের নব নির্মিত চারতলা ভবনের উদ্বোধন করবেন। পরে সন্ধ্যায় সার্কিট হাউজে লালমনিরহাট জেলা, উপজেলা ও বিভিন্ন ইউনিয়ন জাতীয় পার্টির নেতাকর্মীদের সাথে মতবিনিময় সভা করবেন। ওই দিন রাত্রী যাপন শেষে পরের দিন বৃহস্পতিবার সকালে লালমনিরহাট নার্সিং ইনস্টিটিউটের শিক্ষার্থীদের নবীন বরণ ও লালমনিরহাট সদর হাসপাতালের স্বাস্থ্য সেবা বিষয়ক কমিটির সভায় প্রধান অতিথি হিসাবে যোগদান করবেন। এর পরেই রংপুরের উদ্দেশ্যে সড়ক পথে রওনা দিয়ে রংপুর সার্কিট হাউজে রাত্রী যাপন করবেন। পরের দনি শুক্রবার সকালে রংপুর সার্কিট হাউজ থেকে সড়ক পথে সৈয়দপুর বিমানবন্দর হয়ে ঢাকায় যাবার কথা রয়েছে। এদিকে দীর্ঘদিন পর রংপুর অঞ্চলে পার্টির চেয়ারম্যান সফরে আসার খবরে উজ্জীবিত তৃণমূলের নেতাকর্মীরা। তারা আগামী জাতীয় সংসদ নির্বাচনের আগে হারানো আসন উদ্ধারসহ রংপুর বিভাগে জাতীয় পার্টির কার্যক্রমকে আরও গতিশীল করার লক্ষে জেলা-উপজেলা ও বিভাগীয় পর্যায়ে সমাবেশ করার দাবি জানান। সেই সাথে দলের নিষ্কৃয় নেতাকর্মীদের পূনরুজ্জীবিত করতে কর্মসূচী প্রনয়ন করতে হবে বলে জানান দলটির নেতাকর্মীরা।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com