বুধবার, ০৮ মে ২০২৪, ০২:৩৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
পীরগঞ্জের ধর্মদাসপুরে বাড়িতে হামলা মার ডাং এর ঘটনা থানায় অভিযোগ দায়ের নবাবগঞ্জে আওয়ামী লীগ আয়োজিত কর্মী সমাবেশ অনুষ্ঠিত  দিনাজপুরে ৪৫তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহের উদ্বোধন দিনাজপুরে আইইবি’র ৭৬তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন বিশ্ব ঐতিহ্য সুন্দরবনে অগ্নিকান্ডের দায়ভার বনবিভাগকেই নিতে হবে- সংবাদ সম্মেলনে বক্তারা রংপুরে রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক ক একীভূতের সিদ্ধান্ত বাতিলের দাবীতে মানববন্ধন পীরগঞ্জে নির্বাচনী প্রচার-প্রচারণা তুঙ্গে মুখ খুলছেনা ভোটার শিক্ষার্থীদের নৈতিক শিক্ষায় শিক্ষিত করতে হবে- মনোরঞ্জন শীল গোপাল দিনাজপুরে ক্যানেল পরিস্কার পরিচ্ছন্ন কার্যক্রমের উদ্বোধন জীবনের ঘাত-প্রতিঘাত উপভোগের মানসিকতা থাকতে হবে

ফুলবাড়ীতে সংরক্ষিত মহিলা সদস্যার  দূর্গা মন্দির পরিদর্শন ও অর্থ বিতারণ

রিপোটারের নাম
  • আপডেট সময় : শনিবার, ১৬ অক্টোবর, ২০২১
  • ১২৬ বার পঠিত

মোঃ আশরাফুল আলম, দিনাজপুর( ফুলবাড়ী) প্রতিনিধি।- দিনাজপুরের ফুলবাড়ী উপজেলা শিবনগর ইউনিয়নে সংরক্ষিত মহিলা সদস্যার স্বারর্দীয় দূর্গা পূজা মন্দির পরিদর্শন ও অর্থ বিতরণ। আজ রাত্রী ৯টায় ফুলবাড়ী উপজেলা শিবনগর ইউনিয়নের আগামী ইউপি নির্বাচনে ৭,৮ ও ৯ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা পদপ্রার্থী মোছাঃ মঞ্জু আরা (বিউটি) স্বারর্দীয় দূর্গা পূজার ৭টি মন্দির পরিদর্শন করে এবং মন্দির পরিদর্শন কালে অর্থ বিতরণ করেন। এ সময় তার সাথে নির্বাচনের সহযোগীরা উপস্থিত ছিলেন।

মোছাঃ মঞ্জু আরা (বিউটি) বলেন, আগামী ইউপি নির্বাচনে আমাকে নির্বাচিত করা হলে আমি ৭, ৮ ও ৯ নং ওয়ার্ডে সততা ও নিষ্ঠার সাথে উন্নয়নমূলক করব। বিশেষ করে অবহেলিত নারীদের সাথে থেকে আমি তাদেরকে সমাজে প্রতিষ্ঠিত করার সার্বিক সহযোগীতা করব। এ জন্য আমি ৭, ৮ ও ৯ নং ওয়ার্ডের সকলের কাছে দোয়া ও আশির্বাদ কামনা করছি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com