বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০২:৩৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
পীরগঞ্জে  দুই মাদক কারবারীকে আটক করেছে পুলিশ পীরগঞ্জের ধর্মদাসপুরে বাড়িতে হামলা মার ডাং এর ঘটনা থানায় অভিযোগ দায়ের নবাবগঞ্জে আওয়ামী লীগ আয়োজিত কর্মী সমাবেশ অনুষ্ঠিত  দিনাজপুরে ৪৫তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহের উদ্বোধন দিনাজপুরে আইইবি’র ৭৬তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন বিশ্ব ঐতিহ্য সুন্দরবনে অগ্নিকান্ডের দায়ভার বনবিভাগকেই নিতে হবে- সংবাদ সম্মেলনে বক্তারা রংপুরে রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক ক একীভূতের সিদ্ধান্ত বাতিলের দাবীতে মানববন্ধন পীরগঞ্জে নির্বাচনী প্রচার-প্রচারণা তুঙ্গে মুখ খুলছেনা ভোটার শিক্ষার্থীদের নৈতিক শিক্ষায় শিক্ষিত করতে হবে- মনোরঞ্জন শীল গোপাল দিনাজপুরে ক্যানেল পরিস্কার পরিচ্ছন্ন কার্যক্রমের উদ্বোধন

গাইবান্ধায় দুই সম্পাদকের বিরুদ্ধে ডিজিটাল আইনে মামলা

রিপোটারের নাম
  • আপডেট সময় : বুধবার, ২২ জুন, ২০২২
  • ৮৭ বার পঠিত
গাইবান্ধা থেকে  ছাদেকুল ইসলাম রুবেল ।-গাইবান্ধায় মিথ্যা ও বিভ্রান্ত্রিকর তথ্য দিয়ে সংবাদ পরিবেশনের অভিযোগে দুই পত্রিকার সম্পাদকের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা হয়েছে। দৈনিক মাধুকরের সম্পাদক কে এম রেজাউল হক ও দৈনিক জনসংকেত পত্রিকার সম্পাদক দীপক কুমার পালের বিরুদ্ধে এই মামলাটি করা হয়েছে।
মঙ্গলবার দুপুরে প্রেসক্লাব গাইবান্ধার সাধারণ সম্পাদক সাংবাদিক জাভেদ হোসেন এ মামলাটি করেন।পরে রংপুর সাইবার ট্রাইব্যুনাল আদালতের বিচারক ড.আব্দুল মজিদ মামলাটি আমলে নিয়ে গাইবান্ধা সদর থানাকে তদন্তের নির্দেশ দিয়েছেন।
বিষয়টি নিশ্চিত করে বাদীর আইনজীবী সোলায়মান আহমেদ সিদ্দিকী বাবু ।
আদালতে করা মামলার আবেদনে উল্লেখ করা হয়েছে, প্রেসক্লাব গাইবান্ধার সাধারণ সম্পাদক সাংবাদিক জাভেদ হোসেন ও সিনিয়র সহসভাপতি সাংবাদিক রবিন সেন এর নামে ২৪ মে দৈনিক মাধুকর ও দৈনিক জনসংকেত পত্রিকায় জনৈক ব্যক্তিকে হুমকি দিয়েছি বলে যে নিউজ প্রকাশ করা হয়েছে তাতে প্রেসক্লাব গাইবান্ধার সাধারণ সম্পাদক ও সিনিয়র সহসভাপতির মানহানি হয়েছে এবং তার সুনাম ক্ষুণ্ন হয়েছে। জাভেদ হোসেন একজন গণমাধ্যমকর্মী। এ ধরনের মিথ্যা ও ভিত্তিহীন নিউজ প্রকাশ করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রকাশ করে গুরুতর অপরাধ করেছেন এবং অপূরণীয় ক্ষতি হয়েছে মর্মে মামলার আবেদনে উল্লেখ করা হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com