1. admin@bwazarakatha.com : bwazarakatha com : bwazarakatha com
বুধবার, ১২ মে ২০২১, ০৯:৪৪ পূর্বাহ্ন

জামালগঞ্জে জাতীয় শোক দিবসে শামীমের উদ্যোগে শোক র‌্যালী

  • আপডেট সময় : রবিবার, ১৬ আগস্ট, ২০২০
  • ৩৪ বার পঠিত

মোঃ বায়েজীদ বিন ওয়াহিদ সুনামগঞ্জ প্রতিনিধি।- সুনামগঞ্জ জেলার জামালগঞ্জে প্রায় সহস্রাধিক সমর্থক নিয়ে শোক র‌্যালীর আয়োজন করেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সাচনা বাজার ইউনিয়নের সাবেক তিনবারের জেলার শ্রেষ্ঠ চেয়ারম্যান রেজাউল করিম শামীম। জানা যায় ছাত্রলীগ থেকে রাজনীতি হাতেখড়ি বর্তমানে জেলার এই নেতা, বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা আর ভালোবাসার টানে নিজ উপজেলা জামালগঞ্জের আওয়ামী নেতাকর্মী ও তার অনুসারীদের নিয়ে নিজ উদ্যোগে ১৫ আগষ্ট উপলক্ষে স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদাৎ বার্ষিকীতে বিরাট শোক র‌্যালীর আয়োজন করেন।

শনিবার সকাল ১১ টায় বঙ্গবন্ধুর ম্যোড়াল উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ও পুষ্পস্তবক অর্পণের মধ্য দিয়ে জামালগঞ্জ উপজেলা পরিষদ চত্বর হতে সাচনা বাজার সহ উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে জামালগঞ্জ মডেল সরকারি উচ্চ বিদ্যালয়ের মাঠে এসে
বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের জীবন ও কর্ম নিয়ে এক আলোচনা সভায় মিলিত হোন। আলোচনায় রেজাউল করিম শামীম বলেন,হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে ১৫আগষ্ট কাল রাতে সপরিবারে হত্যা করা হয়। যা ইতিহাসের সবচেয়ে ঘৃণিত সময় বলে আখ্যায়িত করা হয়। এই সমস্ত খুণি যারা এখনো বিদেশের মাটিতে জীবিত আছে, তাদেরকে দেশে এনে সর্বোচ্চ শাস্তি দিতে সরকারের প্রতি জোর দাবি জানান।

তিনি আরো বলেন জাতির পিতার সুযোগ্য কন্যা শেখ হাসিনার হাত ধরে আজ বাংলাদেশ দূর্বার গতিতে এগিয়ে যাচ্ছে। আমরা তার অনুসারী। তিনি উপস্থিত সবার উদ্দেশ্যে করোনা মহামারী ও সম্প্রতি বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের পাশে থাকার আহবান জানান। র‌্যালীতে এ সময় উপস্থিত ছিলেন, জামালগঞ্জ উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, সেচ্ছাসেবক লীগ,ও ছাত্রলীগ সহ অঙ্গসংগঠনের বিভিন্ন নেতাকর্মী ও সমর্থকবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই রকম আরো সংবাদ

© All rights reserved © 2020 Bwazarakatha.Com
Design & Development By Hostitbd.Com