শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:৫৮ অপরাহ্ন

ইউপি নির্বাচন: শেওলা ইউনিয়নে সরব একাধিক প্রার্থী

রিপোটারের নাম
  • আপডেট সময় : রবিবার, ৬ ডিসেম্বর, ২০২০
  • ২৯৬ বার পঠিত
মোঃ বায়েজীদ বিন ওয়াহিদ, সুনামগঞ্জ প্রতিনিধি।- আসছে ইউপি নির্বাচন। আগামী বছরের মার্চ মাস থেকে জুন পর্যন্ত পালাক্রমে সারাদেশে ইউনিয়ন পরিষদ নির্বাচন আয়োজনের চিন্তা-ভাবনা করছে নির্বাচন কমিশন।
তবে এখন পর্যন্ত ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হওয়ার ব্যাপারে নির্বাচন কমিশন থেকে কোন  নির্দেশনা না আসলেও আগামী বছর চলতি মেয়াদ শেষ হওয়ায়, এখনি নির্বাচন নিয়ে বিয়ানীবাজার উপজেলার ৪নং শেওলা ইউনিয়নের প্রতিটি গ্রাম,পাড়া মহল্লাসহ রাজনৈতিক অঙ্গনে তোড়জোড় শুরু হয়েছে। এতে স্থানীয় সরকারের সবচেয়ে গুরুত্বপূর্ণ এ নির্বাচনকে ঘিরে একটু আগেভাগেই শেওলা ইউনিয়নে নানাসমীকরণ শুরু হয়েছে। সম্ভাব্য প্রার্থীদের প্রকাশ্যে-গোপনে বহুধরণের তৎপরতা লক্ষ করা যাচ্ছে।
দলের মনোনয়ন দৌড়ে সম্ভাব্য প্রার্থীরা দায়িত্বশীলদের মনোযোগ পেতে কসরতে ব্যস্ত। তবে প্রার্থীদের দৌড়ঝাপ ও তৃণমূল আলোচনায় উল্লেখযোগ্য হচ্ছে বর্তমান চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জহির উদ্দিন, সাবেক চেয়ারম্যান ও বিয়ানীবাজার উপজেলা বিএনপির সহ-সভাপতি আখতার হোসেন খান জাহেদ।
এদিকে নতুন মুখ হিসেবে তৃণমূলে সবচেয়ে বেশি আলোচনায় শোনা যাচ্ছে বঙ্গবন্ধু ফাউন্ডেশন সিলেট মহানগর শাখার সিনিয়র সহ সভাপতি আলী আক্তার উজ জামান চৌধুরী বাবুলের কথাও।
এছাড়াও প্রার্থীতার তালিকায় রয়েছেন বালিকা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সাবেক সভাপতি ও আওয়ামী লীগ নেতা মাসুদ খান ও যুব জমিয়তে ইসলাম বাংলাদেশ-এর মাওলানা আবদুল হামিদ খান।
এব্যাপারে বঙ্গবন্ধু ফাউন্ডেশন সিলেট মহানগর শাখার সিনিয়র সহ সভাপতি আলী আক্তার উজ জামান চৌধুরী বাবুলের সাথে কথা বললে তিনি জানান, নির্বাচন করার ব্যাপারে আমার এতটা আগ্রহ নেই। তবে আমার শেওলা ইউনিয়ন তৃণমূলের জনগণ এবং উপজেলা আওয়ামী লীগ ও কেন্দ্রীয় আওয়ামী লীগের হাইকমান্ড যদি মনোনীত করে তাহলে অবশ্যই করবো।
এছাড়া বর্তমান চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জহির উদ্দিনের সাথে কথা বলতে চাইলে তাঁর ফোন বন্ধ পাওয়া যায়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com