সোমবার, ১৭ জুন ২০২৪, ০৫:৪৯ পূর্বাহ্ন

জামালগঞ্জে বসতঘরে অগ্নিসংযোগের অভিযোগে ৭ জনের বিরুদ্ধে মামলা

রিপোটারের নাম
  • আপডেট সময় : রবিবার, ৩০ আগস্ট, ২০২০
  • ৫৪০ বার পঠিত

সুনামগঞ্জ প্রতিনিধি।- জামালগঞ্জে পূর্ব শত্রুতার জের ধরে বসতঘর পুড়িয়ে দেওয়ার অভিযোগ পাওয়া গেছে। গত সোমবার (২৪ আগষ্ট) দিবাগত রাত আনুমানিক ১টার দিকে বেহেলী ইউনিয়নের গোপালপুর গ্রামের পার্বতী রানী দাসের বসতঘরটি পুড়িয়ে দিয়েছে দুবৃর্ত্তরা। ঘটনার রাতে তিনি বাড়িতে ছিলেন না। টের পেয়ে রাতেই গ্রামের কিছু লোকজন আগুন নিয়ন্ত্রণে নিয়ে আসে।

ঘটনার অভিযোগের বিবরণে অভিযোগকারী পার্বতী রাণী দাস বলেন, আমি একজন স্বামী পরিত্যক্তা বিধবা মহিলা। আমার কোন ছেলে সন্তান নাই। আমার মেয়েকে বিবাহ দিয়েছি। সেই সুবাধে আমি একা আমার বসত ঘরে বসবাস করি। কিন্তু ১ নং আসামী মৃত যোগল চন্দ্র দাসের ছেলে জয় কিশোর দাসের(৫০) স্ত্রী না থাকাতে দীর্ঘদিন যাবত জয় কিশোর আামকে কু-প্রস্তাব দিয়ে আসছে। আমি তাহার প্রস্তাবে রাজি না হওয়ায় সকল আসামীগণকে সাথে নিয়ে আমার নামে কুৎসা রটনা প্রচার করবে এবং যে কোন সময় ঘরে আগুন লাগিয়ে দিবে বলে হুমকি দিয়েছে। অভিযোগে আরো জানা যায়, পার্বতী তার মেয়ের বাড়িতে গেলে ওইদিন মধ্যরাতে আকস্মিকভাবেই ঘরটিতে আগুন জ্বলতে দেখা যায়। সকালে প্রতিবেশীরা ফোনে পার্বতীকে জানালে তিনি এসে ঘটনাস্থল দেখে, আসামীগনের নাম ঠিকানা নিয়ে থানায় অভিযোগ করতে গেলে জামালগঞ্জ থানার পুলিশ আদালতে মামলা দায়েরের পরামর্শ দেন।

পরবর্তীতে অভিযোগকারী পার্বতী রাণী দাস সুনামগঞ্জ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে ৭ জনকে আসামি করে একটি মোকদ্দমা করা হয়। যার নাম্বার সি.আর মোং নং ৬৬/২০২০ ইংরেজি জামালগঞ্জ।
এ ঘটনায় মাথা গোজার ঠাই হারিয়েছেন বলে জানান পার্বতী রানী দাস এবং এতে তার কমপক্ষে এক লাখ ত্রিশ হাজার টাকার ক্ষতি হয়েছে বলে দাবি করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com