সোমবার, ০৬ মে ২০২৪, ০৬:৫৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
শিক্ষার্থীদের নৈতিক শিক্ষায় শিক্ষিত করতে হবে- মনোরঞ্জন শীল গোপাল দিনাজপুরে ক্যানেল পরিস্কার পরিচ্ছন্ন কার্যক্রমের উদ্বোধন জীবনের ঘাত-প্রতিঘাত উপভোগের মানসিকতা থাকতে হবে দিনাজপুর পৌর মহিলা আওয়ামী লীগের সভা অনুষ্ঠিত রেলওয়ে কেন্দ্রীয় লোকোমোটিভ  কারখানা পরিদর্শন করলেন প্রধানমন্ত্রীর মুখ্য সচিব উপজেলায় শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান পীরগঞ্জ মহিলা কলেজ        রংপুরে সুজনে’র বিভাগীয় মতবিনিময় পরিকল্পনা সভা  অনুষ্ঠিত পীরগঞ্জের ধর্মদাসপুরে পূর্বশত্রুতার জেরে বাড়িতে হামলা আহত-৫ দিনাজপুরে উত্তরবঙ্গ শিশু উন্নয়ন প্রকল্পের ছাগল বিতরণ  ভাইস চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিল করলেন পারুল রায় ও নার্গিস

দিনাজপুর থেকে ডেকে নিয়ে বিরলে মোটর সাইকেল ছিনতাই: থানায় অভিযোগ

রিপোটারের নাম
  • আপডেট সময় : রবিবার, ৯ জানুয়ারী, ২০২২
  • ১৪১ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক, দিনাজপুর।- দিনাজপুর শহর থেকে বিরলে ডেকে নিয়ে মোটরসাইকেল ছিনতাই করে নিলো তিন যুবক। এ ঘটনায় ছিনতাইয়ের শিকার মোটরসাইকেল মালিক মো. আমিন কোতয়ালী থানায় একটি অভিযোগ করেছেন।

ছিনতাইয়ের শিকার মো. আমিন (৩৮) দিনাজপুর শহরের বালুবাড়ি এলাকার আবুল কালাম আজাদের ছেলে।

কোতয়ালী থানা অভিযোগ সূত্রে জানা গেছে, দিনাজপুরের বিরল উপজেলার মৃত সোলেমানের ছেলে লাবু (৪৩), বিজোড়া দক্ষিণপাড়ার মৃত আজগর আলীর ছেলে মিজান (৩৭) এবং বিরলের স্থায়ী ও শহরে পাহাড়পুরের বর্তমান বাসিন্দা সবুজ (৪৫)। এরা তিনজন এ মাসের দুই তারিখ সন্ধ্যা সাড়ে ৬টায় শহরের শেরশাহ বটতলী মোড় থেকে সু কৌশলে আমিনকে প্রথমে মোটরসাইকেল নিয়ে শহরের বালুয়াডাঙ্গায় যেতে বলে সঙ্গে নিয়ে যায়। এরপর বালুয়াডাঙ্গা মোড় থেকে জোরপূর্বক তাকে বিরলের ফায়ার সার্ভিস এর সামনে নিয়ে যায় তারা। সেখানে নিয়ে গিয়ে অতর্কিতভাবে মারতে থাকে আমিনকে। সাথে তো অকথ্য ভাষায় গালিগালাজ ছিল। এর প্রতিবাদ মৌখিকভাবে জানাতে গেলে ছিনতাইকারীরা তার উপর আরও ক্ষিপ্ত হয়ে লাঠি দিয়ে শরীরের বিভিন্ন জায়গায় মেরে জখম করে ফেলে। এছাড়াও মোটরসাইকেল মালিক আমিনকে হত্যার উদ্দেশ্যে গলা পর্যন্ত চেপে ধরে ছিনতাইকারীরা। এমন সময় আমিনের চিৎকারে আশপাশের সুজন, আশিক, পারভেজসহ আরও অনেকে এগিয়ে এলে ছিনতাইকারীরা তার ব্যবহৃত হোন্ডা হর্নেট ১৬০ সিসি মোটরসাইকেলটি জোর করে কেড়ে নিয়ে পালিয়ে যায় বলে অভিযোগে উল্লেখ করেছেন তিনি।

ঘটনার পরপরই মোটরসাইকেল মালিক আমিন ৯৯৯ এ কল করে পুলিশের সহায়তা চাইলে বিরল পুলিশ সাথে সাথেই ঘটনাস্থলে এসে ঘটনা শুনে ও তদন্ত করে সত্যতা পায়। এরপর কোতয়ালী থানায় অভিযোগ করে মোটরসাইকেল ফিরিয়ে পেতে ও ছিনতাইকারীদের আইনের আওতায় এনে শাস্তি প্রদানের জন্য অনুরোধ করেছেন মোটরসাইকেল মালিক মো. আমিন।

এ বিষয়ে কোতয়ালী থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মো. আসাদুজ্জামান আসাদ প্রতিবেদককে জানান, ঘটনাটি বিরল উপজেলায় হওয়ায় সংশ্লিষ্ট থানা পুলিশ বিষয়টি দেখবেন।

বিরল থানার অফিসার ইনচার্জ মো. ফখরুল ইসলাম প্রতিবেদককে বলেন, এখন পর্যন্ত উক্ত মোটরসাইকেল ছিনতাইয়ের বিষয়ে কোন অভিযোগ বা মামলা এ থানায় হয়নি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com