বুধবার, ০৮ মে ২০২৪, ০৩:১৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
পীরগঞ্জের ধর্মদাসপুরে বাড়িতে হামলা মার ডাং এর ঘটনা থানায় অভিযোগ দায়ের নবাবগঞ্জে আওয়ামী লীগ আয়োজিত কর্মী সমাবেশ অনুষ্ঠিত  দিনাজপুরে ৪৫তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহের উদ্বোধন দিনাজপুরে আইইবি’র ৭৬তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন বিশ্ব ঐতিহ্য সুন্দরবনে অগ্নিকান্ডের দায়ভার বনবিভাগকেই নিতে হবে- সংবাদ সম্মেলনে বক্তারা রংপুরে রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক ক একীভূতের সিদ্ধান্ত বাতিলের দাবীতে মানববন্ধন পীরগঞ্জে নির্বাচনী প্রচার-প্রচারণা তুঙ্গে মুখ খুলছেনা ভোটার শিক্ষার্থীদের নৈতিক শিক্ষায় শিক্ষিত করতে হবে- মনোরঞ্জন শীল গোপাল দিনাজপুরে ক্যানেল পরিস্কার পরিচ্ছন্ন কার্যক্রমের উদ্বোধন জীবনের ঘাত-প্রতিঘাত উপভোগের মানসিকতা থাকতে হবে

পীরগঞ্জ মহাসড়কে বাস ডাকাতির ঘটনায় গ্রেফতার- ৫

রিপোটারের নাম
  • আপডেট সময় : মঙ্গলবার, ১৬ জানুয়ারী, ২০২৪
  • ৫০ বার পঠিত

পীরগঞ্জ (রংপুর) প্রতিনিধি।- রংপুরের পীরগঞ্জে চাঞ্চল্যকর বাসডাকাতির ঘটনায় ০৫ জনকে আটক করেছে পীরগঞ্জ থানা পুলিশ। সোমবার ১৫ জানুয়ারি দিবাগত রাত রংপুরের পীরগঞ্জ এবং গাইবান্ধার পলাশবাড়ী এলাকায় অভিযানে তাদেরকে গ্রেফতার করা হয়। গ্রেফতার কৃতরা হলেন পীরগঞ্জের আগাচতরা গ্রামের সাইদুর রহমানের পুত্র ফিরোজ মিয়া (২৮),কাবিলপুর ইউনিয়নের জয়পুর গ্রামের মৃত আব্দুর রহমানের পুত্র মেহেদী হাসান (২৫), বড়আলমপুর গ্রামের মিয়া মোত্তালিবের পুত্র মোহাম্মদ আলী (৩৮), বড় গোপীনাথপুর গ্রামের আব্দুস সাত্তারের পুত্র শাহজাহান আলী (৩০) এবং ডাকাতির ঘটনায় লুষ্ঠিত স্বর্ণ ক্রয়কারী চতরা গ্রামের মনোয়ার হোসেন মজিন (৩৮)।
এসময় ডাকাতির কাজে ব্যবহৃত ৬টি ধারালো চাকু, ৩টি স্মার্ট ফোন এবং ডাকাতদের ব্যবহৃত ৫টি বাটন ফোন লুষ্ঠিত স্বর্ণের সাদৃশ্য একজোড়া কানের দুল উদ্ধার করা হয়।
মঙ্গলবার ১৬ জানুয়ারি দুপুরে প্রেসব্রিফিংয়ে এ তথ্য জানান অতিরিক্ত পুলিশ সুপার রাজিয়া সুলতানা। রাজিয়া সুলতানা জানান, ডাকাত দল গত ১২ জানুয়ারি রাত নয়টার দিকে গাজীপুর জেলার চান্দুরাবাসস্ট্যান্ডে যাত্রী হিসেবে ছদ্মবেশে ওঠে। এরপর রাত একটার দিকে বগুড়া জেলার শেরপুর ফুডভিলেজে যাত্রাবিরতির সময় পরিকল্পনা অনুযায়ী আন্তঃ জেলা বাস ডাকাত দলের সক্রিয় সদস্য ফিরোজ, মেহেদী, মোহাম্মদ আলী এবং শাহজাহান আলীসহ তাদের সহযোগী আরও চারজন,প্রত্যেকেই একটি করে ধারালো চাকু নিজ হেফাজতে রাখে এবং তারা ডাকাতির সুযোগ খুঁজতে থাকে। এক পর্যায়ে রাত সাড়ে তিনটার দিকে পীরগঞ্জ থানাধীন লালদিঘী ওভারব্রিজ পার হয়ে ডাকাত দলের সদস্যারা বাসের ড্রাইভার, হেলপার, সুপার ভাইজারসহ বাসযাত্রীদের ধারালো চাকুর ভয় দেখিয়ে জিম্মি করে এবং বাসটি তাদের নিযন্ত্রণে নেয়। এসময় ডাকাতরা ধারালো চাকুর ভয় ভীতি দেখিয়ে ৮টি স্মার্ট ফোন, বাটন ফোন ৮/১০ টি, নগদ ৪২ হাজার টাকা ও স্বর্ণালংকার লুট করে নিয়ে যায়।
এ ঘটনায় সোমবার পীরগঞ্জ থানায় ডাকাতির মামলা দায়ের করা হলে পীরগঞ্জ থানা পুলিশ অভিযান চালিয়ে তাদেরকে আটক করে। রাজিয়া সুলতানা আরও জানান, আটককৃতরা আন্তঃজেলা ডাকাত দলের সদস্য। তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। পলাতক ডাকাত সদস্যদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com