বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ১২:১৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
পীরগঞ্জে  দুই মাদক কারবারীকে আটক করেছে পুলিশ পীরগঞ্জের ধর্মদাসপুরে বাড়িতে হামলা মার ডাং এর ঘটনা থানায় অভিযোগ দায়ের নবাবগঞ্জে আওয়ামী লীগ আয়োজিত কর্মী সমাবেশ অনুষ্ঠিত  দিনাজপুরে ৪৫তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহের উদ্বোধন দিনাজপুরে আইইবি’র ৭৬তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন বিশ্ব ঐতিহ্য সুন্দরবনে অগ্নিকান্ডের দায়ভার বনবিভাগকেই নিতে হবে- সংবাদ সম্মেলনে বক্তারা রংপুরে রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক ক একীভূতের সিদ্ধান্ত বাতিলের দাবীতে মানববন্ধন পীরগঞ্জে নির্বাচনী প্রচার-প্রচারণা তুঙ্গে মুখ খুলছেনা ভোটার শিক্ষার্থীদের নৈতিক শিক্ষায় শিক্ষিত করতে হবে- মনোরঞ্জন শীল গোপাল দিনাজপুরে ক্যানেল পরিস্কার পরিচ্ছন্ন কার্যক্রমের উদ্বোধন

ফুলবাড়ীতে বিশ্ব খাদ্য দিবস-২০২১ উদযাপন উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

রিপোটারের নাম
  • আপডেট সময় : রবিবার, ১৭ অক্টোবর, ২০২১
  • ১২৪ বার পঠিত

মোঃ আশরাফুল আলম, ফুলবাড়ী প্রতিনিধি।- গতকাল শনিবার সকাল সাড়ে ১০ টায় ফুলবাড়ী কৃষিসম্প্রসারণ অধিদপ্তর থেকে বিশ্ব খাদ্য দিবস ২০২১ উদযাপন উপলক্ষে উপজেলা চত্তর থেকে এক বনাঢ্য র‌্যালি বের হয়। র‌্যালিটি শহর প্রদক্ষিণ করে উপজেলা চত্তরে গিয়ে শেষ হয়। র‌্যালি শেষে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ রিয়াজ উদ্দীন।

বিশ্ব খাদ্য দিবসে এবারের প্রতিপদ্য বিষয় ছিল “আমাদের কর্মই আমাদের ভবিষ্যৎ, ভালো উৎপাদনে ভালো পুষ্টি আর ভালো পরিবেশেই উন্নত জীবন”। এ সময় উপস্থিত থেকে বক্তব্য রাখেন, উপজেলা কৃষিবিদ ও কৃষি অফিসার মোছাঃ রুম্মান আক্তার।

এছাড়া উপস্থিত ছিলেন, উপজেলা কৃষি সম্প্রসারণ অফিসার মোছাঃ শাহানা আফরোজ, ফুলবাড়ী থানা প্রেস ক্লাবের সিনিয়র সাংবাদিক মোঃ আফজাল হোসেন, উপসহকারী কৃষি অফিসার ও অত্র দপ্তরের সকল কর্মকর্তা ও কর্মচারী গণ। আয়োজনে ছিলেন কৃষি সম্প্রসারণ অধিদপ্তর ফুলবাড়ী, সহযোগীতায় ছিলেন উপজেলা প্রশাসন।

এ সময় প্রিন্ট ও ইলেক্ট্রিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com