বুধবার, ০৮ মে ২০২৪, ০৯:১১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
পীরগঞ্জের ধর্মদাসপুরে বাড়িতে হামলা মার ডাং এর ঘটনা থানায় অভিযোগ দায়ের নবাবগঞ্জে আওয়ামী লীগ আয়োজিত কর্মী সমাবেশ অনুষ্ঠিত  দিনাজপুরে ৪৫তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহের উদ্বোধন দিনাজপুরে আইইবি’র ৭৬তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন বিশ্ব ঐতিহ্য সুন্দরবনে অগ্নিকান্ডের দায়ভার বনবিভাগকেই নিতে হবে- সংবাদ সম্মেলনে বক্তারা রংপুরে রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক ক একীভূতের সিদ্ধান্ত বাতিলের দাবীতে মানববন্ধন পীরগঞ্জে নির্বাচনী প্রচার-প্রচারণা তুঙ্গে মুখ খুলছেনা ভোটার শিক্ষার্থীদের নৈতিক শিক্ষায় শিক্ষিত করতে হবে- মনোরঞ্জন শীল গোপাল দিনাজপুরে ক্যানেল পরিস্কার পরিচ্ছন্ন কার্যক্রমের উদ্বোধন জীবনের ঘাত-প্রতিঘাত উপভোগের মানসিকতা থাকতে হবে

হরিদেবপুরে মায়ের কোল থেকে নিয়ে ৫ বছরের শিশুকে ধর্ষণ

রিপোটারের নাম
  • আপডেট সময় : শনিবার, ১৭ জুলাই, ২০২১
  • ১৭৪ বার পঠিত

রংপুর থেকে সোহেল রশিদ।- রংপুর সদর উপজেলার হরিদেবপুরে মায়ের কোল থেকে বেড়ানোর কথা বলে নিয়ে গিয়ে পাঁচ বছরের একটি শিশুকে ধর্ষণ করার অভিযোগ পাওয়া গেছে এক কলেজ ছাত্রের বিরুদ্ধে। এঘটনায় সদর কোতয়ালী থানা পুলিশ অভিযান চালিয়ে ধর্ষক সাগর মহন্তকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃত কারমাইকেল কলেজের বাংলা বিভাগের মাষ্টার্সের শিক্ষার্থী ও একই গ্রামের বাসিন্দা বলে জানা গেছে। বর্তমান শিশুটি রংপুর ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারের চিকিৎসাধীন রয়েছে।

অবিশ্বাস্য এই ঘটনাটি ঘটেছে গত বুধবার বিকেলে রংপুর সদর উপজেলার হরিদেবপুর ইউনিয়নের একটি গ্রামে।

বিষয়টি নিশ্চিত করে রংপুর জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (এ-সার্কেল) আবু তৈয়ব মোঃ আরিফ হোসেন জানান, অমানবিক ওই ঘটনাটি জানার পরেই ধষর্ককে গ্রেফতারের জন্য নির্দেশ দেই। বিভিন্নস্থানে অভিযানের পর শনিবার ধর্ষক সাগর মহন্তকে মিঠাপুকুর থেকে গ্রেফতার করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। সে ধর্ষণের পুরো ঘটনাটি স্বীকার করেছে।

শিশুর পরিবার ও পুলিশের সঙ্গে কথা বলে জানা গেছে, মায়ের কোলে ছিল পাঁচ বছরের শিশু কন্যাটি। খেলার কথা বলে মায়ের কোল থেকে শিশুটিকে নিয়ে যায় পার্শ্ববর্তী বাসিন্দা কারমাইকেল বিশ্ববিদ্যালয় কলেজের বাংলা বিভাগের এমএ ক্লাশে অধ্যায়নরত শিক্ষার্থী সাগর মহন্ত । গরু রাখার ঘরে নিজের বিছানায় নিয়ে গিয়ে শিশুটিকে ধর্ষণ করে সে। প্রচন্ড রক্ত ক্ষরণে শিশুটি অচেতন হয়ে পড়লে পালিয়ে যায় ধর্ষক সাগর মহন্ত। একপর্যায়ে চিৎকার শুনে পরিবারে লোকজন ঘটনাস্থলে গিয়ে রক্তাক্ত অবস্থায় শিশুটিকে উদ্ধার করে পুলিশের সহায়তায় রংপুর ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করেন।

এ ঘটনায় শিশুটির মা বাদী হয়ে ধর্ষক সাগর মহন্তের বিরুদ্ধে কোতয়ালী সদর থানায় একটি মামলা দায়ের করেন।

রংপুর সদর কোতয়ালী থানার ওসি মোস্তাফিজার রহমান জানান, শনিবার তাকে মিঠাপুকুর উপজেলার পায়রাবন্দ এলাকা থেকে গ্রেফতার করা হয়। পরে আদালতের মাধ্যমে তাকে জেলহাজতে পাঠানো হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com