বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০২:৫৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
পীরগঞ্জে  দুই মাদক কারবারীকে আটক করেছে পুলিশ পীরগঞ্জের ধর্মদাসপুরে বাড়িতে হামলা মার ডাং এর ঘটনা থানায় অভিযোগ দায়ের নবাবগঞ্জে আওয়ামী লীগ আয়োজিত কর্মী সমাবেশ অনুষ্ঠিত  দিনাজপুরে ৪৫তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহের উদ্বোধন দিনাজপুরে আইইবি’র ৭৬তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন বিশ্ব ঐতিহ্য সুন্দরবনে অগ্নিকান্ডের দায়ভার বনবিভাগকেই নিতে হবে- সংবাদ সম্মেলনে বক্তারা রংপুরে রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক ক একীভূতের সিদ্ধান্ত বাতিলের দাবীতে মানববন্ধন পীরগঞ্জে নির্বাচনী প্রচার-প্রচারণা তুঙ্গে মুখ খুলছেনা ভোটার শিক্ষার্থীদের নৈতিক শিক্ষায় শিক্ষিত করতে হবে- মনোরঞ্জন শীল গোপাল দিনাজপুরে ক্যানেল পরিস্কার পরিচ্ছন্ন কার্যক্রমের উদ্বোধন

রংপুর আসছেন জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের

রিপোটারের নাম
  • আপডেট সময় : মঙ্গলবার, ১১ জানুয়ারী, ২০২২
  • ১৭৫ বার পঠিত

রংপুর আসছেন জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের

রংপুর থেকে সোহেল রশিদ।-জাতীয় পার্টি (জাপা’র) চেয়ারম্যান ও জাতীয় সংসদের বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের (জিএম কাদের) এমপি চার দিনের সফরে রংপুর ও লালমনিরহাট আসছেন আজ মঙ্গলবার। তিনি মঙ্গলবার সকালে বিমান যোগে ঢাকা থেকে সৈয়দপুর বিমানবন্দরের উদ্দেশ্যে রওনা দিবেন। দুপুর সাড়ে ১২টায় তিনি রংপুর সার্কিট হাউসে উপস্থিত হবে। পরে সন্ধ্যায় নগরীর সেন্ট্রাল রোডস্থ রংপুর জাতীয় পার্টির প্রধান কার্যালয়ে মহানগর ও জেলা জাতীয় পার্টি এবং অঙ্গ সংগঠনের সাথে মতবিনিময় সভা করবেন। মঙ্গলবার রংপুর সার্কিট হাউসে রাত্রি যাপন শেষে তিনি তাঁর নির্বাচনী এলাকা লালমনিরহাটের উদ্দেশ্যে যাত্রা করবেন। সেখানে দলীয় সভা ও উন্নয়ন মুলক বিভিন্ন কর্মকাÐের উদ্বোধন করবেন। পরে নিজ নির্বাচনী এলাকায় দুইদিন অবস্থান শেষে তিনি ১৪ জানুয়ারী ঢাকার উদ্দেশ্যে বিমানযোগে রওনা দিবেন। এসময় জাতীয় পার্টি ও অঙ্গ সংগঠনের কেন্দ্রীয় নেতৃবৃন্দ তাঁর সঙ্গে উপস্থিত থাকবেন। সোমবার এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানান বিরোধী দলীয় উপনেতার সহকারী একান্ত সচিব মো: আবু তৈয়্যাব।
এদিকে রংপুরে জাতীয় পার্টির জাতীয় পার্টির চেয়ারম্যান ও জাতীয় সংসদের বিরোধীদলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের (জিএম কাদের) এমপি’র আগমন ও নগরীর সেন্ট্রাল রোডস্থ দলীয় কার্যালয়ে মতবিনিময় সভায় রংপুর মহানগরীর ৩৩টি ওয়ার্ড এবং জেলার আট উপজেলার জাতীয় পার্টি এবং অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের যথা সময়ে উপস্থিত থাকার জন্য পার্টির প্রেসিডিয়াম সদস্য ও রংপুর জেলা সভাপতি বিরোধীদলীয় চীফ হুইপ মসিউর রহমান রাঙ্গা এমপি, প্রেসিডিয়াম সদস্য ও রংপুর মহানগর সভাপতি, সিটি মেয়র মোস্তাফিজুর রহমান মোস্তফা, ভাইস চেয়ারম্যান ও রংপুর মহানগর সাধারণ সম্পাদক এস এম ইয়াসীর ও কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও রংপুর জেলা সাধারণ সম্পাদক আলহাজ্ব আব্দুর রাজ্জাক বিশেষভাবে অনুরোধ জানিয়েছেন।

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com