মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ১০:০৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
মিলনপুর কমিউনিটি ক্লিনিকে জাতীয় শোক দিবসে আলোচনা সভা ঘোড়াঘাটে মুক্তিযুদ্ধ মঞ্চের মানববন্ধন  বঙ্গবন্ধু বেঁচে থাকবেন বাঙালির হৃদয়ে -এমপি মনোরঞ্জন শীল গোপাল সাপাহারে জাতীয় শোক দিবস পালন জিয়া-মোস্তাকরা এখন ইতিহাসের আস্তাকুড়ে-হুইপ ইকবালুর রহিম পার্বতীপুরে যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস উদযাপন মুক্তিযুদ্ধে পরাজিত শক্তিই বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যা করেছে- বানিজ্যমন্ত্রী রংপুরে বঙ্গবন্ধুর ৪৭তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত বিরামপুরে  বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭-তম শাহাদত বার্ষিকী বঙ্গবন্ধুর  জন্ম না হলে   বাংলাদেশ নামক রাষ্ট্রের জন্ম হতো না – মেয়র  সরোয়ার

সুনামগঞ্জে একই পরিবারের ৩ সদস্য ইসলাম ধর্ম গ্রহণ করেছেন

রিপোটারের নাম
  • আপডেট সময় : সোমবার, ৩১ আগস্ট, ২০২০
  • ১৩৭ বার পঠিত

মোঃ বায়েজীদ বিন ওয়াহিদ সুনামগঞ্জ প্রতিনিধি।- সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলায় এক পরিবারের নারী সহ ৩ সদস্যের সনাতন ধর্ম ত্যাগ করে ইসলাম ধর্ম গ্রহণ করেছেন। এর আগে তাদের পরিবারের আরেক সদস্য সনাতন ধর্ম ত্যাগ করে ইসলাম ধর্ম গ্রহণ করেন। এ নিয়ে ৪ সদস্য ইসলাম ধর্ম গ্রহণ করলেন।

গত প্রায় ২ বছর আগে জগন্নাথপুর পৌর এলাকার ইকড়ছই (নতুনপাড়া) গ্রামের ব্যবসায়ী কবিন্ড করের ছেলে কৃতী ফুটবলার সুদীপ কর সনাতন ধর্ম ত্যাগ করে ইসলাম ধর্ম গ্রহণ করেন। তখন নাম রাখা হয় সুলেমান মিয়া। এ নিয়ে তাদের পরিবারে রীতিমতো টানাপোড়েন সৃষ্টি হয়। এক পর্যায়ে পরিবারের অন্য সদস্যরাও ইসলাম ধর্ম গ্রহণ করেন। ২৯ আগস্ট ফুলতলি সাহেব বাড়িতে গিয়ে সাহেবজাদা মাওলানা নজমুদ্দিন চৌধুরীর হাত ধরে তাঁরা সনাতন ধর্ম ত্যাগ করে ইসলাম ধর্ম গ্রহণ করেন।

ব্যবসায়ী কবিন্ড করের বর্তমান নাম রাখা হয় ইব্রাহিম আলী। তার স্ত্রী অনিতা রাণী দাসের বর্তমান নাম রাখা হয় রহিমা বেগম ও আরেক ছেলে রতন দাসের বর্তমান নাম রাখা হয় ইসমাইল হোসেন। এদিকে গত শুক্রবার নব মুসলিম হওয়া ব্যবসায়ী ইব্রাহিম আলীর উদ্যোগে তার দোকানে মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। এতে ধর্মপ্রাণ স্থানীয় মুসলিম জনতা অংশ গ্রহণ করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com