মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৮:২৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
রংপুরে রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক ক একীভূতের সিদ্ধান্ত বাতিলের দাবীতে মানববন্ধন পীরগঞ্জে নির্বাচনী প্রচার-প্রচারণা তুঙ্গে মুখ খুলছেনা ভোটার শিক্ষার্থীদের নৈতিক শিক্ষায় শিক্ষিত করতে হবে- মনোরঞ্জন শীল গোপাল দিনাজপুরে ক্যানেল পরিস্কার পরিচ্ছন্ন কার্যক্রমের উদ্বোধন জীবনের ঘাত-প্রতিঘাত উপভোগের মানসিকতা থাকতে হবে দিনাজপুর পৌর মহিলা আওয়ামী লীগের সভা অনুষ্ঠিত রেলওয়ে কেন্দ্রীয় লোকোমোটিভ  কারখানা পরিদর্শন করলেন প্রধানমন্ত্রীর মুখ্য সচিব উপজেলায় শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান পীরগঞ্জ মহিলা কলেজ        রংপুরে সুজনে’র বিভাগীয় মতবিনিময় পরিকল্পনা সভা  অনুষ্ঠিত পীরগঞ্জের ধর্মদাসপুরে পূর্বশত্রুতার জেরে বাড়িতে হামলা আহত-৫

ঘন কুয়াশায় ট্রাক-অটো রিকশার সংঘর্ষ চালক নিহত আহত- ২

রিপোটারের নাম
  • আপডেট সময় : সোমবার, ৩১ জানুয়ারী, ২০২২
  • ১১৪ বার পঠিত

রংপুর থেকে বজ্রকথা প্রতিনিধি।- রংপুরের কাউনিয়া উপজেলা হারাগাছ সারাই এলাকায় ঘন কুয়াশায় কারণে ট্রাক ও ব্যাটারিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে তুরাগ মিয়া (১৬) নামে এক কিশোর অটোচালকের মৃত্যু হয়। এ ঘটনায় আহত হয়েছেন সদ্য এইচএসসি পরীক্ষার্থীসহ দুজন।সোমবার সকাল সাড়ে ৭ টার দিকে কাউনিয়া উপজেলার হারাগাছ সারাই ইউনিয়নের সারংগপুর গ্রাম এলাকায় হারাগাছ-রংপুর সড়কে এ দুর্ঘটনা ঘটে।নিহত অটোচালক তুরাগ মিয়া উপজেলার হারাগাছ পৌর এলাকার কলেজমাঠ বানুপাড়া গ্রামের আব্দুল জলিলের ছেলে।
এ ঘটনায় আহতরা হলেন, হারাগাছ পৌর এলাকার দালালহাট নতুন বাজার এলাকার শিপন মিয়ার মেয়ে এইচএসসি পরীক্ষার্থী সুমাইয়া আক্তার (১৬) ও একই পৌরসভার দালালহাট স্কুলপাড়া মহল্লার মৃত মজিবুর রহমানের ছেলে রিজু মিয়া (৪৫)।
সোমবার দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন রংপুর মেট্রোপলিটনের হারাগাছ থানার উপ-পরিদর্শক (এসআই) সালাম মিয়া। তিনি জানান, সোমবার সকালে ঘন কুয়াশার কারণে হারাগাছ-রংপুর সড়কের বাঁকের এ প্রান্ত থেকে অপর প্রান্ত কিছু দেখা যায় না। আর এ কারণে ট্রাক ও ব্যাটারিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। দুর্ঘটনায় অটোচালক মারা যায় এবং আহত দুজনের অবস্থা আশঙ্কাজনক। ঘটনাস্থল থেকে দুর্ঘটনাকবলিত ট্রাক ও অটোরিকশা উদ্ধার করে থানায় রাখা হয়েছে।
পুলিশ ও স্থানীয়রা জানান, নিহত তুরাগ সোমবার সকালে দুজন যাত্রী নিয়ে অটোরিকশায় রংপুর শহরের দিকে যাচ্ছিলেন। অটোরিকশাটি উল্লেখিত এলাকার সড়কের বাঁকে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা গরু বোঝাই একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোচালকসহ তিনজন আহত হন। স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় বেলা সাড়ে ১২টার দিকে অটোচালক তুরাগ মারা যান।
নিহতের চাচাতো ভাই রফিকুল ইসলাম বলেন, তুরাগ পরিবারের একমাত্র উপার্জনক্ষম ব্যক্তি ছিল। সে অটোরিকশাটি চালিয়ে পরিবারের বাবা মা ও ভাইবোনদের খাবার জোগান দিত। সকালে তুরাগ অটোরিকশাটি নিয়ে যাত্রী নিয়ে রংপুর যাওয়ার পথে ট্রাকের সঙ্গে সংঘর্ষে আহত হয়। পরে দুপুরে মেডিকেলে সে মারা যায়। সড়ক দুর্ঘটনায় পরিবারটি তার একমাত্র উপার্জনক্ষম ছেলে ছেলেকে হারিয়ে ফেলে।

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com