মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ১২:৪৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
রংপুরে রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক ক একীভূতের সিদ্ধান্ত বাতিলের দাবীতে মানববন্ধন পীরগঞ্জে নির্বাচনী প্রচার-প্রচারণা তুঙ্গে মুখ খুলছেনা ভোটার শিক্ষার্থীদের নৈতিক শিক্ষায় শিক্ষিত করতে হবে- মনোরঞ্জন শীল গোপাল দিনাজপুরে ক্যানেল পরিস্কার পরিচ্ছন্ন কার্যক্রমের উদ্বোধন জীবনের ঘাত-প্রতিঘাত উপভোগের মানসিকতা থাকতে হবে দিনাজপুর পৌর মহিলা আওয়ামী লীগের সভা অনুষ্ঠিত রেলওয়ে কেন্দ্রীয় লোকোমোটিভ  কারখানা পরিদর্শন করলেন প্রধানমন্ত্রীর মুখ্য সচিব উপজেলায় শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান পীরগঞ্জ মহিলা কলেজ        রংপুরে সুজনে’র বিভাগীয় মতবিনিময় পরিকল্পনা সভা  অনুষ্ঠিত পীরগঞ্জের ধর্মদাসপুরে পূর্বশত্রুতার জেরে বাড়িতে হামলা আহত-৫

সচেতনতায় কমাবে করোনা-ওমিক্রন: হুইপ ইকবালুর রহিম এমপি

রিপোটারের নাম
  • আপডেট সময় : শনিবার, ৮ জানুয়ারী, ২০২২
  • ১১৪ বার পঠিত

দিনাজপুর প্রতিনিধি।- জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি মানুষের জীবন বাঁচানোর জন্য লক্ষেই কাজ করে যাচ্ছে সরকার উল্লেখ করে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দ্রুত টিকার ব্যবস্থা করে দেশকে রক্ষা করেছে ও করে যাচ্ছে। দেশের টিকার কোনো সংকট নেই। টিকা সকলকেই নিতে হবে। মাস্ক পড়তে হবে। সচেতনতা বাড়াতে হবে। সচেতনতাই পারে করোনা ও ওমিক্রন থেকে রক্ষা করতে। সচেতনতা না হলে বাড়তেই থাকবে সংক্রমন।

৭ জানুয়ারী শুক্রবার দিনাজপুর জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসনের আয়োজনে বর্তমান করোনা ও ওমিক্রন পরিস্থিতি মোকাবেলায় জেলা করোনা সংক্রমন প্রতিরোধ কমিটির সভায় প্রধান অতিথির বক্তব্যে জেলা করোনা সংক্রমন প্রতিরোধ কমিটির উপদেষ্টা ও জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি এসব কথা বলেন।

দিনাজপুর জেলা প্রশাসক ও জেলা করোনা সংক্রমন প্রতিরোধ কমিটির সভাপতি খালেদ মোহাম্মদ জাকীর সভাপতিত্বে বক্তব্য রাখেন দিনাজপুর অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ শরিফুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার শচিন চাকমা, এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে পরিচালক ডাঃ কাজী শামীম হোসেন, দিনাজপুর সিভিল সার্জন ডাঃ আব্দুল কুদ্দুস, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা জয়নুল আবেদীন, চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির সভাপতি রেজা হুমায়ুন ফারুক চৌধুরী শামীম, জেলা শিক্ষা অফিসার মোঃ রফিকুল ইসলাম, ইসলামিক ফাউন্ডেশনের উপ-পরিচালক মোস্তাফিজুর রহমান, জেলা সমাজসেবা কার্যালয়ের উপপরিচালক আবু বক্কর সিদ্দিক, পরিবার পরিকল্পনার উপপরিচালক মমতাজ বেগম, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার স্বপন কুমার রায়, শহর আওয়ামীলীগের সাধারন সম্পাদক খালেকুজ্জামান রাজু, দিনাজপুর বিএমএর সাধারন সম্পাদক ডাঃ বিকে বোস, দিনাজপুর প্রেসক্লাবের সাধারন সম্পাদক সুব্রত মজুমদার ডলার, সাংবাদিক মোর্শেদুর রহমান প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com