মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৩:০৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
রংপুরে রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক ক একীভূতের সিদ্ধান্ত বাতিলের দাবীতে মানববন্ধন পীরগঞ্জে নির্বাচনী প্রচার-প্রচারণা তুঙ্গে মুখ খুলছেনা ভোটার শিক্ষার্থীদের নৈতিক শিক্ষায় শিক্ষিত করতে হবে- মনোরঞ্জন শীল গোপাল দিনাজপুরে ক্যানেল পরিস্কার পরিচ্ছন্ন কার্যক্রমের উদ্বোধন জীবনের ঘাত-প্রতিঘাত উপভোগের মানসিকতা থাকতে হবে দিনাজপুর পৌর মহিলা আওয়ামী লীগের সভা অনুষ্ঠিত রেলওয়ে কেন্দ্রীয় লোকোমোটিভ  কারখানা পরিদর্শন করলেন প্রধানমন্ত্রীর মুখ্য সচিব উপজেলায় শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান পীরগঞ্জ মহিলা কলেজ        রংপুরে সুজনে’র বিভাগীয় মতবিনিময় পরিকল্পনা সভা  অনুষ্ঠিত পীরগঞ্জের ধর্মদাসপুরে পূর্বশত্রুতার জেরে বাড়িতে হামলা আহত-৫

হিউম্যান লাভ ফাউন্ডেশনের উদ্যোগ: দিনাজপুরে অসহায় শীতার্ত মানুষের মাঝে আবারও শীতবস্ত্র বিতরণ

রিপোটারের নাম
  • আপডেট সময় : রবিবার, ৯ জানুয়ারী, ২০২২
  • ৯৭ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক, দিনাজপুর।- দিনাজপুরের অসহায় ছিন্নমুল শীতার্ত মানুষের মাঝে আবারও শীতবস্ত্র বিতরণ করেছে হিউম্যান লাভ ফাউন্ডেশন।

৮ জানুয়ারি শনিবার সকালে দিনাজপুর শহরের বালুবাড়িস্থ বিএড কলেজ প্রাঙ্গণে একটি অরাজনৈতিক স্বেচ্ছাসেবী ও রক্ত সহায়ক সংগঠন নামে হিউম্যান লাভ ফাউন্ডেশনটির উদ্যোগে আবারও শীতবস্ত্র বিতরণ করা হয়।

অসহায় ছিন্নমুল শীতার্ত মানুষের মাঝে উক্ত শীতবস্ত্র বিতরণ করেন দিনাজপুর পৌরসভার ৮নং ওয়ার্ড কাউন্সিলর মো. মতিবুর রহমান বিপ্লব। এসময় উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক দিব্যেন্দু ভৌমিক কাজলসহ ফাউন্ডেশনের স্বেচ্ছাসেবীরা।

প্রসঙ্গত, একটি অরাজনৈতকি স্বেচ্ছাসেবী ও রক্ত সহায়ক সংগঠন হিসেবে হিউম্যান লাভ ফাউন্ডেশনের পথচলা ২০২০ সালের এপ্রিলে। মহামারি করোনাকালীন সময়ে প্রতিষ্ঠিত এই ফাউন্ডেশনের ইতোমধ্যে রক্তদান কর্মসূচী, ত্রান বিতরণ, ইফতার ও ঈদ উপহার বিতরণসহ বিভিন্ন সময়ে অসহায় রোগীদের মাঝে আর্থিক সহযোগিতা নিয়ে পাশে দাড়িয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com